Advertisement
২৭ এপ্রিল ২০২৪
rishabh pant

Team India: উদ্বিগ্ন বিরাটরা, পন্থের পর করোনা আক্রান্ত ভারতীয় দলের সাপোর্ট স্টাফ

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পর ২০ দিনের ছুটি কাটাচ্ছিল ভারতীয় দল।

করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে ভারতীয় দলে।

করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে ভারতীয় দলে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২১ ১৬:৫৯
Share: Save:

করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে ভারতীয় দলে। ঋষভ পন্থের পর সাপোর্ট স্টাফ দয়ানন্দ গরানী করোনা আক্রান্ত বলে জানা গিয়েছে। তিনি ভারতীয় দলের থ্রো ডাউন বিশেষজ্ঞ। তাঁর সংস্পর্শে আসা প্রশিক্ষক দলের তিন জনকে দলের থেকে আলাদা ভাবে রাখা হয়েছে। সূত্রের খবর এঁদের মধ্যে কাউকেই ডারহাম নিয়ে যাওয়া হবে না।

বৃহস্পতিবার জানা গিয়েছিল করোনা আক্রান্ত হয়েছেন পন্থ। এক আত্মীয়ের বাড়িতে নিভৃতবাসে আছেন তিনি। বিসিসিআই-এর তরফে জানিয়ে দেওয়া হয় তাঁকে ছাড়াই প্রস্তুতি ম্যাচ খেলতে ডারহাম যাবে দল। ২০ জুলাই ডারহামে কাউন্টি চ্যাম্পিয়নশিপ একাদশের বিরুদ্ধে তিন দিনের প্রস্তুতি ম্যাচ খেলবেন বিরাট কোহলীরা।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে হারের পর ২০ দিনের ছুটি কাটাচ্ছিল ভারতীয় দল। সেই সময় ইউরো কাপ, উইম্বলডনের খেলা দেখতে মাঠে দর্শক হিসেবে বেশ কিছু ক্রিকেটার উপস্থিত ছিলেন। বন্ধুদের সঙ্গে ইউরো কাপের ম্যাচ দেখতে গিয়েছিলেন পন্থ। নেটমাধ্যমে সেই ছবিও দিয়েছিলেন তিনি।

বহু ক্রিকেটারকে ছুটিতে মাস্ক ছাড়া ঘুরতে দেখা গিয়েছে।

বহু ক্রিকেটারকে ছুটিতে মাস্ক ছাড়া ঘুরতে দেখা গিয়েছে। ছবি: ইনস্টাগ্রাম থেকে

বোর্ড সচিব জয় শাহ মেল করে সাবধান করেছিলেন ক্রিকেটারদের। তবুও বহু ক্রিকেটারকে ছুটিতে মাস্ক ছাড়া ঘুরতে দেখা গিয়েছে। ইংল্যান্ড করোনা মুক্ত নয়। করোনার ডেল্টা রূপ সেখানে পাওয়া গিয়েছে। ছুটি শেষে জৈব সুরক্ষা বলয়ে ঢোকার আগে করোনা পরীক্ষা করা হয় ভারতীয় দলের। তাতেই এঁদের করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

England rishabh pant Team India coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE