Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৪ ডিসেম্বর ২০২১ ই-পেপার

নাইটদের হয়ে শেষ ম্যাচ খেলার আগে শাহরুখকে কী বলবেন, জানিয়ে দিলেন রাসেল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ মে ২০২০ ১৫:৩৫
গত আইপিএলের সবচেয়ে মূল্যবান ক্রিকেটার হয়েছিলেন আন্দ্রে রাসেল। ছবি টুইটার থেকে নেওয়া।

গত আইপিএলের সবচেয়ে মূল্যবান ক্রিকেটার হয়েছিলেন আন্দ্রে রাসেল। ছবি টুইটার থেকে নেওয়া।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কলকাতা নাইট রাইডার্সের হয়েই শেষ ম্যাচ খেলতে চান আন্দ্রে রাসেল। আর তা অবশ্যই হতে হবে ইডেন গার্ডেন্সে, গ্যালারিভর্তি সমর্থকের উপস্থিতিতে।

কেকেআর ফ্র্যাঞ্চাইজিকে দেওয়া সাক্ষাৎকারে রাসেল বলেছেন যে, দলের হয়ে শেষ ম্যাচ খেলার আগে তা তিনি শাহরুখ খান ও নাইট শিবিরকে জানিয়েও দেবেন। ক্যারিবিয়ান অলরাউন্ডারের কথায়, “শাহরুখ ও সমস্ত কেকেআর স্টাফদের বলব যে, এটাই আমার শেষ আইপিএল। আর এটাই কলকাতায় আমার শেষ হোম ম্যাচ।”

কোনও ফুটবলারের বিদায়ী ম্যাচ থাকলে ইংলিশ প্রিমিয়ার লিগে যেমন পরিবেশ থাকে, তেমন পরিবেশই নিজের বিদায়ী ম্যাচে দেখতে চান রাসেল। জনতার থেকে বিদায়ী অভিবাদন নেওয়ার স্বপ্ন দেখেন তিনি। রাসেলের কথায়, “ইপিএলের মতো বড় ফুটবল লিগে যেমন হয় বা এনবিএ-তে বাস্কেটবল খেলোয়াড়রা যে ভাবে ঘোষণা করেন যে এটাই শেষ ম্যাচ আর জনতার উদ্দেশে হাত নাড়েন, সেই মুহূর্ত না আসা পর্যন্ত কেকেআরে থাকতে চাই।”

Advertisement

আরও পড়ুন: ‘আজীবন নির্বাসন হোক উমর আকমলের, বাজেয়াপ্ত করা হোক যাবতীয় সম্পত্তি’

আরও পড়ুন: ‘এঁদের খেলতে সমস্যায় পড়তাম’, রোহিতের মুখে প্রোটিয়া ও অজি পেসারের নাম​

গত বারের আইপিএলে সবচেয়ে মূল্যবান ক্রিকেটার ছিলেন তিনি। ১৪ ম্যাচে ৫১০ রান করেছিলেন। নিয়েছিলেন ১১ উইকেটও। কিন্তু, ৩২ বছর বয়সির লক্ষ্য কলকাতাকে চ্যাম্পিয়ন করানো। তিনি বলেছেন, “ছয় মরসুম হয়ে গেল কেকেআরে আছি। প্রতিটা মুহূর্ত উপভোগ করেছি। সবচেয়ে মূল্যবান ক্রিকেটারের পুরস্কার পেতে ভালই লেগেছে। কিন্তু আমি আরও কিছু চাই। চ্যাম্পিয়ন হওয়াই লক্ষ্য। যাতে চ্যাম্পিয়ন হতে পারি, সেই কারণেই চাইছি এই বছর আইপিএল হোক।”

আরও পড়ুন

Advertisement