Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: কোহলীর টি২০ অধিনায়কত্ব ছাড়া নিয়ে কী বললেন স্ত্রী অনুষ্কা

বৃহস্পতিবার অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়ে দেন কোহলী নিজেই। তাঁর সেই সিদ্ধান্তকে সমর্থন করেছেন বহু প্রাক্তন ক্রিকেটার।

কোহলীর পাশে অনুষ্কা।

কোহলীর পাশে অনুষ্কা। ছবি: ইনস্টাগ্রাম থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১২:৩৩
Share: Save:

টি২০ বিশ্বকাপের পর অধিনায়কত্ব ছেড়ে দেবেন বিরাট কোহলী। টি২০ ক্রিকেটে আর ভারতকে নেতৃত্ব দেবেন না তিনি। কোহলীর সেই সিদ্ধান্তের পর প্রতিক্রিয়া দিলেন অনুষ্কা শর্মা

ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন অনুষ্কা। কোহলীর বিবৃতিটি তিনি পোস্ট করেন, সঙ্গে ভালবাসার চিহ্ন। বুঝিয়ে দিলেন কোহলীর সিদ্ধান্তে সমর্থন জানাচ্ছেন অনুষ্কা। ব্যাট হাতে রান পাচ্ছেন না কোহলী। সেই খরা কাটাতে নেতৃত্ব ছাড়লেন তিনি। নিজের ব্যাটিংয়ে মন দিতে চান ভারত অধিনায়ক।

বৃহস্পতিবার অধিনায়কত্ব ছাড়ার কথা জানিয়েদেন কোহলী নিজেই। তাঁর সেই সিদ্ধান্তকে সমর্থন করেছেন বহু প্রাক্তন ক্রিকেটার। বিসিসিআই প্রধান সৌরভ গঙ্গোপাধ্যায়কে ফোন করে নিজের সিদ্ধান্তের কথা আগেই জানিয়ে দিয়েছিলেন কোহলী। আলোচনা করেছিলেন রোহিত শর্মা, রবি শাস্ত্রীর সঙ্গেও।

কোহলীর বিবৃতিটি পোস্ট করেন অনুষ্কা, সঙ্গে ভালবাসার চিহ্ন।

কোহলীর বিবৃতিটি পোস্ট করেন অনুষ্কা, সঙ্গে ভালবাসার চিহ্ন। গ্রাফিক: শৌভিক দেবনাথ

টি২০ বিশ্বকাপে ভারতকে শেষ বার নেতৃত্ব দেবেন কোহলী। নিঃসন্দেহে তাঁর জন্যই ট্রফি জিততে চাইবে ভারত। অধিনায়ক হিসেবে এখনও পর্যন্ত কোনও আইসিসি প্রতিযোগিতা জিততে পারেননি কোহলী। মেন্টর মহেন্দ্র সিংহ ধোনিকেও যুক্ত করা হয়েছে টি২০ বিশ্বকাপে। শেষ বার ভারতকে টি২০ ক্রিকেটে ট্রফি এনে দেওয়ার সুযোগ কোহলীর সামনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli anushka sharma T20 Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE