Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Babar Azam: ভারতের পথে পাকিস্তান, বিরাট কোহলীর পর অধিনায়ক বদলের সম্ভাবনা সে দেশেও

বিশ্বকাপের জন্য পাকিস্তানের যে দল বেছে নেওয়া হয়েছে তা নিয়ে নাকি অসন্তোষ রয়েছে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৭ সেপ্টেম্বর ২০২১ ১১:৫৩
Save
Something isn't right! Please refresh.
ভারতের পর জল্পনায় পাকিস্তানের অধিনায়ক বদলও।

ভারতের পর জল্পনায় পাকিস্তানের অধিনায়ক বদলও।
—ফাইল চিত্র

Popup Close

টি২০ ক্রিকেটে অধিনায়কত্ব ছাড়বেন বিরাট কোহলী। বৃহস্পতিবার নিজেই জানিয়ে দিয়েছেন সেই খবর। ঠিক তার পরের দিন জল্পনায় পাকিস্তানের অধিনায়ক বদলও। বাবর আজমকে নাকি সরিয়ে দেওয়া হতে পারে পাকিস্তানের অধিনায়কত্ব থেকে। বাবর যদিও জানিয়ে দিলেন এমন কোনও কিছুই তিনি জানেন না।

বিশ্বকাপের জন্য পাকিস্তানের যে দল বেছে নেওয়া হয়েছে তা নিয়ে নাকি অসন্তোষ রয়েছে। সেই কারণেই মিসবা উল হক, ওয়াকার ইউনিসরা দায়িত্ব ছেড়ে দিয়েছেন বলে মনে করা হচ্ছে। বাবর বলেন, “বোর্ড কর্তা, নির্বাচকরা দল নির্বাচন করে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন। আমি দলের পাশে আছি। আশা করছি ভাল ফল করব।”

পাকিস্তান দলের অধিনায়ক পাল্টে যাবে? বাবর বলেন, “আমার এই বিষয়ে কোনও ধারণা নেই।” নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলতে চলেছে পাকিস্তান। সেই সিরিজে ভাল ফল করার আশা করছেন বাবর। কিউই দলে প্রথম সারির বেশ কিছু ক্রিকেটার নেই। বাবর বলেন, “আমাদের ঘরের মাঠে খেলা হলেও নিউজিল্যান্ডকে হাল্কা ভাবে নেওয়ার কোনও প্রশ্নই নেই। একদিন এবং টি২০ ক্রিকেটে শেষ কিছু বছরে দারুণ উন্নতি করেছে কিউইরা। বিশ্বকাপের ফাইনালেও খেলেছে ওরা। দলের গভীরতা প্রচুর।”

Advertisement

এই সিরিজে নিজেদের মিডল অর্ডারকে পরখ করে নিতে চাইছেন বাবর। তিনি বলেন, “সংযুক্ত আরব আমিরশাহিতে টি২০ বিশ্বকাপ। সেই দিকে লক্ষ্য রেখেই দল তৈরি করা হয়েছে। স্পিনারদের যত বেশি ব্যবহার করতে পারব তত লাভ।”



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement