Advertisement
১৮ এপ্রিল ২০২৪
MS Dhoni

MS Dhoni: সেনাবাহিনীর বিরাট দায়িত্ব মহেন্দ্র সিংহ ধোনিকে, শ্রদ্ধা জানাল চেন্নাই সুপার কিংসও

এনসিসি ক্যাডেটদের কী ভাবে আরও কাজের সঙ্গে যুক্ত করা যায় সেই দিকে নজর দেবে এই কমিটি।

নতুন দায়িত্ব মহেন্দ্র সিংহ ধোনিকে।

নতুন দায়িত্ব মহেন্দ্র সিংহ ধোনিকে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১ ১০:৪১
Share: Save:

ন্যাশানল ক্যাডেট কর্প (এনসিসি) কেমন কাজ করছে তা দেখার জন্য ১৫ জন সদস্যের একটি কমিটি তৈরি করা হয়েছে। সেই এনসিসি তদারকি কমিটিতে রয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। সঙ্গে নেওয়া হয়েছে আনন্দ মহিন্দ্রাকেও।

ভারতীয় দলের মেন্টর হিসেবে দায়িত্ব পাওয়ার পরই আরও এক সম্মান ধোনিকে। প্রতিরক্ষা মন্ত্রকের তরফে জানানো হয়েছে এই তদারকি কমিটির কাজ হচ্ছে এনসিসি-র উন্নতির দিকে নজর দেওয়া। এনসিসি ক্যাডেটদের কী ভাবে আরও কাজের সঙ্গে যুক্ত করা যায় সেই দিকে নজর দেবে এই কমিটি।

এর আগে সেনাবাহিনীতে সাম্মানিক ভাবে লেফ্টানেন্ট কর্নেলের দায়িত্ব দেওয়া হয়েছিল ধোনিকে। এনসিসি তদারকি কমিটিতে নেওয়ার খবর জানার পরেই আইপিএল-এর চেন্নাই সুপার কিংস দলের পক্ষ থেকেও সম্মান জানানো হয় ধোনিকে। ইনস্টাগ্রামে তাঁর একটি ছবি পোস্ট করে সিএসকে। সেনাবাহিনীর পোশাকে ভারতীয় পতাকার সামনে দাঁড়িয়ে ধোনি। নীচে লেখা, ‘জাতীয় কাজে নিযুক্ত। এর জন্য বাকি সব কিছু অপেক্ষা করতে পারে।’

সেনাবাহিনীর প্রতি ধোনির ভালবাসা অজানা নয়। বিভিন্ন সময় সেনাবাহিনীর বিভিন্ন কাজে তাঁকে যোগ দিতেও দেখা গিয়েছে। আন্তর্জাতিক ক্রিকেট থেকে ধোনি অবসর নেন ২০২০ সালে। এ বারের টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁর কাঁধেই তুলে দেওয়া হয়েছে ভারতীয় দলের মেন্টরের দায়িত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni ncc
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE