Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Brazil

গোল নেই মেসির, আটকে গেল আর্জেন্টিনা, গোল নেমারের, জিতল ব্রাজিল

কোপা আমেরিকা শুরুর আগে প্রস্তুতিও সেরে নিচ্ছে লাতিন আমেরিকার দলগুলো।

খালি হাতে ফিরতে হল মেসিকে, গোল পেলেন নেমার।

খালি হাতে ফিরতে হল মেসিকে, গোল পেলেন নেমার। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জুন ২০২১ ১২:০৭
Share: Save:

বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে নেমাররা জয় পেলেও আটকে গেলেন লিয়োনেল মেসিরা। দক্ষিণ আমেরিকা থেকে কোন দলগুলি বিশ্বকাপে খেলবে, তার লড়াই চলছে। ৬ ম্যাচ শেষে ১৮ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে রয়েছে ব্রাজিল। ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে মেসিরা।

কলম্বিয়ার বিরুদ্ধে প্রায় জয়ের কাছে পৌঁছে গিয়েছিল আর্জেন্টিনা। কিন্তু শেষ মিনিটে গোল করে কলম্বিয়ার হার বাঁচিয়ে দেন মিগুয়েল বোরজা। ম্যাচের প্রথম ১০ মিনিটেই ২ গোলে এগিয়ে যায় আর্জেন্টিনা। ক্রিশ্চিয়ান রোমেরো এবং লিয়েন্দ্রো পারদেস গোল করেন। পুরো ম্যাচ খেললেও গোল পাননি মেসি। সের্খিয়ো আগুয়েরো বা আঞ্জেল দি মারিয়াকে এ দিন মাঠে নামাননি প্রশিক্ষক লিয়োনেল স্কালোনি। ৫১ মিনিটের মাথায় কলোম্বিয়ার লুইস মুরিয়েল একটি গোল শোধ করেন। খেলা শেষ হওয়ার কয়েক মুহূর্ত আগে ২-২ করে দেয় কলোম্বিয়া।

ব্রাজিল বনাম প্যারাগুয়ে ম্যাচে গোল করেন নেমার। ৪ মিনিটের মাথায় গোল করেন ব্রাজিলের ‘বিস্ময় শিশু’। ৯৩ মিনিটে ব্রাজিলের হয়ে দ্বিতীয় গোল করেন লুকাস পাকুয়েটা। কোপা আমেরিকা শুরুর আগে প্রস্তুতিও সেরে নিচ্ছে লাতিন আমেরিকার দলগুলো। তবে কোভিড পরিস্থিতির মধ্যে ব্রাজিলে কোপা আমেরিকা হওয়া নিয়ে বিতর্ক এখনও চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

football fifa world cup Brazil Argentina
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE