Advertisement
১১ মে ২০২৪
Ashes 2021-22

Ashes 2021-22: বল হাতে কামিন্সের দাপট, দিনের শেষে ১৫২ রানে এগিয়ে অস্ট্রেলিয়া

সিরিজে ইতিমধ্যেই ৩-০ এগিয়ে অস্ট্রেলিয়া। চতুর্থ টেস্টেও ভাল জায়গায় তারা। ইংল্যান্ডের কোনও ব্যাটার দাঁড়াতেই পারলেন না কামিন্সদের বিরুদ্ধে।

ছবি: টুইটার থেকে

ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জানুয়ারি ২০২২ ২০:১৬
Share: Save:

প্রথম ইনিংসে ৩০৩ রান তোলে অস্ট্রেলিয়া। কিন্তু সেই রান তাড়া করতে নেমে ১৮৮ রানে শেষ ইংল্যান্ড। প্যাট কামিন্স একাই নিলেন চার উইকেট। মিচেল স্টার্ক নিলেন তিন উইকেট। দিনের শেষে অস্ট্রেলিয়ার স্কোর ৩৭/৩।

সিরিজে ইতিমধ্যেই ৩-০ এগিয়ে অস্ট্রেলিয়া। চতুর্থ টেস্টেও ভাল জায়গায় তারা। ইংল্যান্ডের কোনও ব্যাটার দাঁড়াতেই পারলেন না কামিন্সদের বিরুদ্ধে। ক্রিস ওকস শেষ মুহূর্তে চেষ্টা করলেও খুব বেশি ক্ষণ টিকতে পারেননি। কামিন্স, স্টার্ক ছাড়াও একটি করে উইকেট পেয়েছেন বোলান্ড এবং গ্রিন।

ব্যাট করতে নেমে প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও শূন্য করেন ডেভিড ওয়ার্নার। মাত্র পাঁচ রান করে ফিরে যান লাবুশানে। আউট অন্য ওপেনার খোয়াজাও। ক্রিজে রয়েছেন স্টিভ স্মিথ এবং স্কট বোলান্ড। একটি করে উইকেট নিয়েছেন ব্রড, উড এবং ওকস।

ইতিমধ্যেই ১৫২ রানে এগিয়ে রয়েছে অস্ট্রেলিয়া। তৃতীয় দিনে আড়াইশো রানের লিড নিতে পারলে ইংল্যান্ডকে ফের চাপে ফেলতে তারা। গোলাপি বলের টেস্টে ফের হয়ের হাতছানি অস্ট্রেলিয়ার সামনে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ashes 2021-22 england cricket australia cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE