Advertisement
০২ মে ২০২৪
Sania Mirza-Shoaib Malik Divorce

দু’-তিন বছরের মধ্যেই নতুন সম্পর্কে জড়াবেন সানিয়া! শোয়েব কি নতুন জীবনে সুখী হবেন, জানালেন জ্যোতিষী

সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদের খবর অনেক আগেই জানতেন এক জ্যোতিষী। সানিয়াদের মাঝে যে এক তৃতীয় ব্যক্তি আসবে সে কথাও বলেছিলেন তিনি।

Sania Mirza and Shoaib Malik

সানিয়া মির্জ়া এবং শোয়েব মালিক। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ জানুয়ারি ২০২৪ ১২:০০
Share: Save:

সানিয়া মির্জার সঙ্গে শোয়েব মালিকের বিচ্ছেদ। তার পর পাক অভিনেত্রী সানা জাভেদকে শোয়েবের বিয়ে। এই ঘটনায় তিন জনকে নিয়ে নানা রকম জল্পনা দুই দেশে। এক জ্যোতিষী তিন জনেরই ভবিষ্যৎ নিয়ে মন্তব্য করেছেন।

জ্যোতিষী জগন্নাথ গুরুজি বলেন যে, বিচ্ছেদ হলেও সানিয়ার জীবনে আগামী দিনে ইতিবাচক ঘটনাই ঘটবে। বিচ্ছেদের পর সানিয়ার ভবিষ্যৎ উজ্জ্বল বলেই জানিয়েছেন তিনি। দু’-তিন বছর পর সানিয়া আবার কোনও সম্পর্কে জড়াতে পারেন বলেও জানিয়েছেন জগন্নাথ। তবে সানিয়া আবার বিয়ে করবেন কি না তা স্পষ্ট করে বলেননি তিনি।

অন্য দিকে, শোয়েবের ক্রিকেট জীবনে খুব বেশি উন্নতি দেখছেন না জগন্নাথ। তবে সানা আরও অনেক কাজ পাবেন বলে ভবিষৎবাণী করেছেন তিনি। যদিও শোয়েব এবং সানার সম্পর্কে আগামী কয়েক বছরে বেশ কিছু জটিলতা থাকবে বলেও জানিয়েছেন সেই জ্যোতিষী।

সানিয়া এবং শোয়েবের যে বিচ্ছেদ হতে চলেছে তা এক বছর আগেই জানতেন এই জ্যোতিষী। সম্পর্কের মাঝে কোনও তৃতীয় ব্যক্তি আসবে বলেও জানিয়েছিলেন তিনি।

পাকিস্তানের ক্রিকেটার শোয়েব সমাজমাধ্যমে পোস্ট করে ঘোষণা করেন তাঁর এবং এবং সানা জাভেদের বিয়ের কথা। এর পরেই সানিয়া এবং শোয়েবের সম্পর্ক নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। সানিয়ার পরিবারের তরফে জানানো হয় যে, কয়েক মাস আগেই তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।

এমনটা যে হবে তা ২০২২ সালে বলে দিয়েছিলেন জগন্নাথ। সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদের কথা জানিয়েছিলেন তিনিই। ২০২২ সালে জগন্নাথ যখন তৃতীয় ব্যক্তির কথা বলেছিলেন, তখন সকলে আয়েশা ওমরের সঙ্গে শোয়েবের সম্পর্ক নিয়ে আলোচনা করছিলেন। শেষ পর্যন্ত সানিয়া এবং শোয়েবের বিচ্ছেদ হয় এক তৃতীয় ব্যক্তির কারণেই। তবে তিনি আয়েশা নন, সানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE