Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪
badminton

কঠিন হবে এ বারের অল ইংল্যান্ড ওপেন প্রতিযোগিতা, এমনই মত সিন্ধুর

সুইস ওপেনের ফাইনালে যাঁর কাছে হেরেছিলেন সেই ক্যারোলিনা মারিন যদিও চোটের কারণে খেলতে পারবেন না ইংল্যান্ডে।

সিন্ধুর লক্ষ্য অলিম্পিক্স।

সিন্ধুর লক্ষ্য অলিম্পিক্স। ছবি: টুইটার থেকে

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৬ মার্চ ২০২১ ১৬:৩২
Share: Save:

পিভি সিন্ধুর পাখির চোখ এখন টোকিয়ো অলিম্পিক্স। শুধু যোগ্যতা অর্জনই নয়, দেশের নাম উজ্জ্বল করাও লক্ষ্য থাকবে ভারতের এই ব্যাডমিন্টন তারকার। সুইস ওপেনের ফাইনালে পৌঁছনোর পর এ বার তিনি খেলতে নামবেন অল ইংল্যান্ড ওপেনে। সুইস ওপেনের ফাইনালে যাঁর কাছে হেরেছিলেন সেই ক্যারোলিনা মারিন যদিও চোটের কারণে খেলতে পারবেন না ইংল্যান্ডে।

এক সংবাদ সংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে সিন্ধু বলেন, “শেষ ৪টি প্রতিযোগিতায় মোটামুটি ভালই ছন্দে রয়েছি। তাইল্যান্ডে পারিনি তবে সেখান থেকে অনেক কিছু শিখেছি। সুইস ওপেনে ভাল খেলেছি, তবে যে ফল আশা করেছিলাম তা পাইনি। এখনও অনেক কিছু শেখা বাকি রয়ে গিয়েছে। সামনেই অল ইংল্যান্ড ওপেন, তার জন্য জোর কদমে প্রস্তুতি চলছে।”

বুধবার থেকে শুরু হতে চলেছে অল ইংল্যান্ড ওপেন। সিন্ধু বলেন, “প্রচণ্ড কঠিন প্রতিযোগিতা। প্রতিটা পর্ব গুরুত্বপূর্ণ। অনেকটাই নির্ভর করে সেই দিন কোন খেলোয়াড় কেমন খেলতে পারছে তার ওপর। আমাকে সব সময়, সব প্রতিপক্ষের বিরুদ্ধে নিজের ১০০ শতাংশ দিতে হবে। প্রথম পর্ব থেকেই নিজের লক্ষ্যে স্থির থাকতে হবে।”

একের পর এক প্রতিযোগিতায় খেলছেন সিন্ধু। একজন খেলোয়াড়ের পক্ষে সেটা কতটা কঠিন? সিন্ধু বলেন, “আমার এই নিয়ে কোনও অভিযোগ নেই। করোনার জন্য অনেকটা সময় আমরা খেলতেই পারিনি। এখন সেই সুযোগটা পাচ্ছি। কোর্টে ফিরতে পেরে আমি খুশি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE