Advertisement
১১ মে ২০২৪
BCCI

টি২০ বিশ্বকাপ নিয়ে ২৮ জুন পর্যন্ত সময় দিয়েছে আইসিসি, জানালেন বোর্ড সভাপতি সৌরভ

প্রত্যাশামতোই টি২০ বিশ্বকাপ আয়োজনের জন্য আইসিসি-র থেকে প্রয়োজনীয় সময় পেয়ে গেল ভারতীয় ক্রিকেট বোর্ড।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২১ ০৯:০৩
Share: Save:

প্রত্যাশামতোই টি২০ বিশ্বকাপ আয়োজনের জন্য আইসিসি-র থেকে প্রয়োজনীয় সময় পেয়ে গেল ভারতীয় ক্রিকেট বোর্ড। কোভিড পরিস্থিতিতে কী ভাবে ভারতে এই প্রতিযোগিতা করা যায়, তা ঠিক করতে প্রায় এক মাস সময় দেওয়া হয়েছে বোর্ডকে।

সংবাদ সংস্থাকে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় বলেছেন, “টি২০ বিশ্বকাপ আয়োজনের ব্যাপারে আমাদের ২৮ জুন পর্যন্ত সময় দিয়েছে আইসিসি।” উল্লেখ্য, গত কয়েক দিন ধরেই ভারতে কোভিড-আক্রান্তের সংখ্যা নিম্নগামী। বিভিন্ন রাজ্য নিজেদের মতো লকডাউন করায় সামগ্রিক ভাবে আক্রান্তের সংখ্যা কমেছে। এতেই আশার আলো দেখছে বোর্ড। তাদের আশা, অক্টোবর নাগাদ পরিস্থিতি অনেকটাই স্বাভাবিক হয়ে যাবে। তাই ভারতে বিশ্বকাপ করতে অসুবিধা নেই।

বোর্ডের এক সূত্র সংবাদ সংস্থাকে বলেছেন, “বোর্ডকে সময় দেওয়ার ব্যাপারে একমত ছিলেন আইসিসি-র প্রায় প্রত্যেক সদস্যই। যদি আগামী মাসের মধ্যে পরিস্থিতি ঠিক হয় তাহলে ভারতই প্রতিযোগিতা আয়োজন করবে। অন্যথায় বিকল্প রাস্তা ভাবতে হবে আমাদের। সেক্ষেত্রে প্রতিযোগিতা সংযুক্ত আরব আমিরশাহিতে সরানো হতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE