Advertisement
২৪ এপ্রিল ২০২৪
BCCI

BCCI: স্বস্তিতে অভিমন্যুরা, ঘরোয়া ক্রিকেটারদের দৈনিক টাকা বাড়িয়ে দিল সৌরভের বোর্ড

ঘরোয়া ক্রিকেটারদের মুখে হাসি এনে তাঁদের ম্যাচ ফি বাড়িয়ে দিল বিসিসিআই। পাশাপাশি, গত মরসুমের ক্রিকেটারদের ৫০ শতাংশ ম্যাচ ফি দেওয়া হবে।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২১ ২০:৪৩
Share: Save:

ঘরোয়া ক্রিকেটারদের মুখে হাসি এনে তাঁদের ম্যাচ ফি বাড়িয়ে দিল ভারতীয় ক্রিকেট বোর্ড। পাশাপাশি, ২০১৯-২০ মরসুমে প্রতিনিধিত্ব করা ক্রিকেটারদের ৫০ শতাংশ ম্যাচ ফি ভাতা দেওয়া হবে। বোর্ডের এই ঘোষণায় স্বাভাবিক ভাবেই খুশি ক্রিকেটাররা।

আগে ঘরোয়া ক্রিকেটাররা প্রথম একাদশে থাকলে ম্যাচ ফি হিসেবে প্রতিদিন পেতেন ৩৫ হাজার টাকা। রিজার্ভে থাকলে ১৭,৫০০ টাকা পেতেন। নতুন ঘোষণা অনুসারে, যাঁরা ২০ বা তার কম প্রথম শ্রেণির ম্যাচ খেলেছেন তাঁরা দৈনিক ৪০ হাজার টাকা পাবেন। যাঁরা ২১-৪০টি ম্যাচ খেলেছেন, তাঁরা ৫০ হাজার টাকা করে পাবেন। যাঁরা ৪০টির বেশি ম্যাচ খেলেছেন, তাঁরা প্রথম একাদশে থাকলে দৈনিক ৬০ হাজার টাকা করে পাবেন। রিজার্ভে থাকলে প্রতি ক্ষেত্রেই দৈনিক ম্যাচ ফি-র পরিমাণ অর্ধেক হবে।

অনূর্ধ্ব-২৩ ক্রিকেটাররা এতদিন দৈনিক ১৭,৫০০ টাকা করে পেতেন। এ বার থেকে তাঁরা দৈনিক ২৫ হাজার টাকা করে পাবেন। অনূর্ধ্ব-১৯ এবং অনূর্ধ্ব-১৬ ক্রিকেটাররা যথাক্রমে ২০ হাজার এবং ৭ হাজার টাকা করে পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BCCI Sourav Ganguly Jay Shah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE