Advertisement
২০ এপ্রিল ২০২৪
Brazil Football

Brazil Football: রেফারিকে মাথা দিয়ে আঘাত, খুনের অভিযোগ আনা হল ফুটবলারের বিরুদ্ধে

উইলিয়ামের ক্লাব স্পোর্টিং তাঁকে সঙ্গে সঙ্গে ক্লাব থেকে তাড়িয়ে দিয়েছে। একই সঙ্গে এই ঘটনাকে ক্লাবের ইতিহাসে অন্যতম কলঙ্কজনক অধ্যায় হিসেবে বর্ণিত করা হয়েছে।

কাঠগড়ায় ফুটবলার।

কাঠগড়ায় ফুটবলার। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ অক্টোবর ২০২১ ১৯:২৫
Share: Save:

ব্রাজিলের এক ফুটবল খেলোয়াড়ের বিরুদ্ধে খুনের চেষ্টার অভিযোগ উঠল। মাঠের মধ্যেই রেফারিকে নৃশংস ভাবে মাথা দিয়ে আঘাত করার কারণেই এই অভিযোগ আনা হয়েছে।

ব্রাজিলের নীচের ডিভিশন লিগের একটি খেলায় স্পোর্টিং ক্লাব সাও পাওলো নেমেছিল গুয়ারানির বিরুদ্ধে। সে সময়ে স্পোর্টিংয়ের উইলিয়াম রিবেইরোর বিরুদ্ধে একটি ফাউল দেন রেফারি রদ্রিগো ক্রিভেলারো। সঙ্গে সঙ্গে উইলিয়াম সজোরে মাথা দিয়ে রদ্রিগোকে আঘাত করেন। অজ্ঞান হয়ে রদ্রিগো মাটিতে লুটিয়ে পড়ার পর তাঁকে সজোরে একটি লাথিও মারেন উইলিয়াম।

সঙ্গে সঙ্গে রেফারিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। ম্যাচ আধিকারিক এক ওয়েবসাইটকে জানিয়েছেন, ঘটনার ফলাফল খুবই খারাপ হতে পারত। তাই জন্যেই সংশ্লিষ্ট ফুটবলারের বিরুদ্ধে খুনের চেষ্টা করার অভিযোগ এনেছেন তিনি।

উইলিয়ামের ক্লাব স্পোর্টিং তাঁকে সঙ্গে সঙ্গে ক্লাব থেকে তাড়িয়ে দিয়েছে। একই সঙ্গে এই ঘটনাকে ক্লাবের ইতিহাসে অন্যতম কলঙ্কজনক অধ্যায় হিসেবে বর্ণিত করা হয়েছে। উইলিয়ামের বিরুদ্ধে আইনি পদক্ষেপও নেওয়া হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Brazil Football Murder Attempt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE