Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

গ্ল্যামার নেই, বন্ধ হয়ে গেল চ্যাম্পিয়ন্স লিগ টি-২০

জৌলুস নেই, চমক নেই, গ্ল্যামার নেই। টিআরপিও নেই। তাই নেই স্পনসরও নেই চ্যাম্পিয়ন্স লিগ টি-২০-র আসরে। তাই এর অবশ্যম্ভাবী ফলস্বরূপ বন্ধ হয়ে গেল

নিজস্ব সংবাদদাতা
১৫ জুলাই ২০১৫ ১৭:২১

জৌলুস নেই, চমক নেই, গ্ল্যামার নেই। টিআরপিও নেই। তাই নেই স্পনসরও নেই চ্যাম্পিয়ন্স লিগ টি-২০-র আসরে। তাই এর অবশ্যম্ভাবী ফলস্বরূপ বন্ধ হয়ে গেল চ্যাম্পিয়ন্স লিগ টি-২০। বুধবার এ কথা জানিয়েছে চ্যাম্পিয়ন্স লিগ টি-২০-র পরিচালন সমিতি। ভারতীয় ক্রিকেট বোর্ড, ক্রিকেট অস্ট্রেলিয়া এবং ক্রিকেট দক্ষিণ আফ্রিকা সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্ত নেয়। আগামী সেপ্টেম্বর ও অক্টোবরে এই টুর্নামেন্টটি হওয়ার কথা ছিল। আইপিএল টি-২০ –র আসরে বেটিং কেলেঙ্কারি এবং তা নিয়ে লোঢা কমিটির মঙ্গলবারের রায়ে দু’বছরের জন্যে আইপিএল থেকে নির্বাসনে পাঠানো হয়েছে চেন্নাই সুপার কিংগস এবং রাজস্থান রয়্যালসকে। এই পরিস্থিতিতে এই টুর্নামেন্ট বন্ধ হওয়াটা খুবই জরুরি বলে মনে করছেন পরিচালন সমিতির সদস্যরা। জগমোহন ডালমিয়াও ব্যক্তিগত ভাবে পরিচ্ছন্ন প্রশাসন চান।
ভারতীয় ক্রিকেট বোর্ডের সচিব অনুরাগ ঠাকুর বলেন, এটি একটি কঠিন সিদ্ধান্ত। অস্ট্রেলিয়ার বিগ ব্যাশ লিগ ও দক্ষিণ আফ্রিকার রাম স্ল্যাম টি-২০-র মতোই ভারতের আইপিএল বিশ্বের টি-২০ ফর্ম্যাটে একটি জনপ্রিয় টুর্নামেন্ট। দুর্ভাগ্যবশত, মাঠের বাইরে, চ্যাম্পিয়নস লিগ টি-২০-র জনপ্রিয়তাকে যথাযথ সম্মান করা হয়নি। তবে তিন দেশের একত্রিত প্রচেষ্টায় খুব দ্রুত আশানুরূপ ফল পাওয়া যাবে।

সূত্রের খবর, সেপ্টেম্বরেই সংযুক্ত আরব আমিরশাহীতে চ্যাম্পিয়ন্স লিগ টি-২০-র পরিবর্তে আইপিএল প্রিমিয়ারশিপ কাপ নামের নতুন একটি টুর্নামেন্টটি শুরু করার কথা ভাবছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

Advertisement

আরও পড়ুন

Advertisement