Advertisement
২৬ এপ্রিল ২০২৪
IPL 2021

শেষরক্ষা হল না, কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে হেরে গেলেন রাজস্থানের জোরে বোলারের বাবা

রবিবার স্থানীয় হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে। টুইট করে এ খবর জানিয়েছে রাজস্থান রয়্যালস।

চেতন সাকারিয়া।

চেতন সাকারিয়া। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ মে ২০২১ ১৫:০০
Share: Save:

আনন্দ কিছুদিনের মধ্যেই বদলে গেল বিষাদে। কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে হেরে গেলেন চেতন সাকারিয়ার বাবা কাঞ্জিভাই সাকারিয়া। রবিবার স্থানীয় হাসপাতালে তাঁর মৃত্যু হয়েছে। টুইট করে এ খবর জানিয়েছে রাজস্থান রয়্যালস।

প্রথম বার আইপিএল-এ সুযোগ পেয়ে উৎফুল্ল ছিলেন চেতন। মাঝপথে প্রতিযোগিতা বন্ধ হওয়ায় বাড়ি ফিরেই বাবার সেবায় ব্যস্ত ছিলেন। জানিয়েছিলেন, আইপিএল-এর টাকাতেই বাবার চিকিৎসা করাচ্ছেন। কিন্তু সে কাজে সফল হলেন না চেতন। হারাতে হল বাবাকে।

উল্লেখ্য, গত মরসুমের সৈয়দ মুস্তাক আলি ট্রফি চলার সময়েই ভাইকে হারিয়েছিলেন চেতন। কিন্তু সে খবর তখনই তাঁকে জানানো হয়নি। বাড়ি ফেরার পরে ভাইয়ের মৃত্যুর ব্যাপারে জানতে পারেন। অর্থাৎ কয়েক মাসের মধ্যে পরিবারের দুই সদস্যকে হারালেন চেতন। তবে তাঁর ভাইয়ের কোভিডে মৃত্যু হয়নি।

রবিবার টুইটে রাজস্থান লিখেছে, “আজ সকালে কাঞ্জিভাই সাকারিয়া কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে হেরে গিয়েছেন। এই খবরে আমরা প্রত্যেকে ব্যথিত। এই কঠিন সময়ে চেতনের সঙ্গে যোগাযোগ করে তাঁকে সবরকম সাহায্যের জন্য প্রস্তুত আমরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajasthan Royals father IPL 2021 Chetan Sakariya
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE