Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Mamata Banerjee

শুভ পালের স্বপ্নের উড়ান, তরুণকে শুভেচ্ছা জানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

বিশ্বের অসংখ্য যুব ফুটবলার তাঁদের স্কিল তুলে ধরেছিলেন। সমস্ত ভিডিয়ো খুঁটিয়ে দেখে বায়ার্নের একটি বিশেষ দল ৩০ জনকে বেছে নিয়েছিল।

তরুণ শুভ পালের জন্য গর্বিত রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

তরুণ শুভ পালের জন্য গর্বিত রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুন ২০২১ ২৩:০১
Share: Save:

সবে ১৭ বছরে পা দেওয়া শুভ পালের জীবনে স্বপ্নের শুভমহরত্‍ হয়ে গিয়েছে। সালকিয়ার সীতারাম বোস লেন থেকে এখন শুভর ঠিকানা একেবারে বায়ার্ন মিউনিখের অনূর্ধ্ব ১৯ দল। তাই এই তরুণকে শুভেচ্ছা জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। শুক্রবার টুইটারে শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

শুভর অবিস্মরণীয় উত্থানের গল্প শুনে আপ্লুত রাজ্যের মুখ্যমন্ত্রী। তিনি টুইটারে লিখেছেন, ‘শুভ তোমাকে অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। মাত্র ১৭ বছর বয়সে বায়ার্নের দলে জায়গা করে নেওয়া সোজা ব্যাপার নয়। কিন্তু গোটা দেশকে গর্বিত করে তুমি সেই জায়গা অর্জন করেছো। তোমার জন্য আমরা সবাই গর্বিত।’

৬৪টি দেশ থেকে ৬৫৪ জন ফুটবলারের পরীক্ষা নিয়েছিল বায়ার্ন মিউনিখ। পুরো পরীক্ষাটাই হয়েছিল অনলাইনে। ১২০০-র উপর ভিডিয়ো পোস্ট হয়েছিল। সেখানে বিশ্বের অসংখ্য যুব ফুটবলার তাঁদের স্কিল তুলে ধরেছিলেন। সমস্ত ভিডিয়ো খুঁটিয়ে দেখে বায়ার্নের একটি বিশেষ দল ৩০ জনকে বেছে নিয়েছিল। সবকিছু বিচার করার পর সেখান থেকে ১৫ জনের দলে সুযোগ পায় শুভ। আগামী ৫-৬ মাস বায়ার্নের জার্সি গায়ে চাপিয়ে শুভ অন্য দেশের তরুণদের সঙ্গে অনুশীলন করবে। আগামী ২৮ জুন মেক্সিকোতে শুরু হবে বায়ার্নের আবাসিক শিবির। সেখানেও থাকবে এই বঙ্গ স্ট্রাইকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE