Advertisement
০৩ মার্চ ২০২৪
Robbie Fowler

এসসি ইস্টবেঙ্গল না স্যর অ্যালেক্স ফার্গুসনের পুরনো ক্লাব, রবি ফাওলারের ভবিষ্যৎ কোথায়

লিভারপুলের প্রাক্তনী কিন্তু এখনই স্কটল্যান্ডের ক্লাবে যেতে চাইছেন না। বরং আরও কিছুটা সময় দেখে নিতে চাইছেন।

ফাওলারের ভবিষ্যৎ কোন দিকে? জানা যাবে আগামী কয়েক দিনের মধ্যেই।

ফাওলারের ভবিষ্যৎ কোন দিকে? জানা যাবে আগামী কয়েক দিনের মধ্যেই। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২১ ২১:২৫
Share: Save:

রবি ফাওলার কি স্যর অ্যালেক্স ফার্গুসনের পুরনো ক্লাব অ্যাবারডিনে প্রধান প্রশিক্ষক হিসেবে যোগ দিতে পারেন? কয়েক দিন ধরেই এই খবর নিয়ে জোর আলোচনা চলছে। যদিও তাঁর সঙ্গে এসসি ইস্টবেঙ্গলের আরও এক বছরের চুক্তি রয়েছে। গত আইএসএলে লাল-হলুদ ভাল ফল না করলেও বিনিয়োগকারীরা ফাওলারের প্রতি আস্থা রেখেছেন। তবে সমস্যা হল এখনও ক্লাব কর্তারা চূড়ান্ত চুক্তিপত্রে সই করেনি। সেটা নিয়ে ডামাডোল বজায় রয়েছে। এর সঙ্গে যোগ হয়েছে এক শ্রেণীর লাল-হলুদ সমর্থকদের ফাওলারকে নিয়ে তীব্র অসন্তোষ। যদিও লিভারপুলের প্রাক্তনী কিন্তু এখনই স্কটল্যান্ডের ক্লাবে যেতে চাইছেন না। বরং আরও কিছুটা সময় দেখে নিতে চাইছেন। তবে শেষ পর্যন্ত শ্রী সিমেন্ট ও ইস্টবেঙ্গলের মধ্যে সমস্যা না মিটলে একজন পেশাদার হিসেবে তাঁকে তো ভবিষ্যৎ নিয়ে ভাবতেই হবে।

কয়েক দিন আগে লাল-হলুদের প্রধান প্রশিক্ষক ‘দ্য রবি ফাওলার পডকাস্ট’-এ বলেছেন, “এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে আরও এক বছরের চুক্তি আছে। আমি সেখানে বেশ ভাল আছি। তবে সত্যি বলতে অ্যাবারডিনও দারুণ ক্লাব। ইস্টবেঙ্গলের মতই সেই ক্লাবের ঐতিহ্য আছে। তবে এসসি ইস্টবেঙ্গলের কর্তারা খুব ভাল। আইএসএল খেলার জন্য প্রচুর অর্থ বিনিয়োগ করেছে। আশা করি আগামী কয়েক বছরে ইস্টবেঙ্গল অনেক উন্নতি করবে। কিন্তু একই সঙ্গে জানিয়ে রাখা ভাল কোনও কাজ উত্তরাধিকার সুত্রে পাওয়া নয়। তাই ভবিষ্যতে কি হবে সেটা কেউ বলতে পারে না।”

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে সাফল্য দেওয়ার আগে ১৯৭৮ থেকে ১৯৮৬ সাল পর্যন্ত এই অ্যাবারডিনের দায়িত্বে ছিলেন স্যর অ্যালেক্স ফার্গুসন। তবে এই মুহূর্তে দলের দায়িত্ব সামলাচ্ছেন ডেরেক জন ম্যাকিনেস। তিনিও ২০১৩ থেকে অ্যাবারডিনের প্রধান প্রশিক্ষক হিসেবে সাফল্যের সঙ্গে কাজ করছেন। তবুও প্রশ্ন হচ্ছে তাঁর চেয়ারে ফাওলার আদৌ কি বসবেন? সেটা অবশ্য সময় বলবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE