Advertisement
১৮ মে ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৭

টি২০ বিশ্বকাপে ভারত ও বাংলাদেশের ম্যাচ। নবান্নে রাজ্য মন্ত্রিসভার বৈঠক। চেন্নাই যাবেন মুখ্যমন্ত্রী। ইডি দফতরে তাপসের হাজিরা দেওয়ার কথা।

বুধবার টি২০ বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নামবে ভারত।

বুধবার টি২০ বিশ্বকাপে বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নামবে ভারত। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ নভেম্বর ২০২২ ০৭:৩৩
Share: Save:

টি২০ বিশ্বকাপে ভারত-বাংলাদেশ

আজ, বুধবার টি২০ বিশ্বকাপে ভারত ও বাংলাদেশের খেলা রয়েছে। দুপুর দেড়টা নাগাদ এই খেলাটি শুরু হবে।

রাজ্য মন্ত্রিসভার বৈঠক

আজ রাজ্য মন্ত্রিসভার বৈঠক রয়েছে। দুপুর ১টা নাগাদ নবান্নে বৈঠকটি হওয়ার কথা। মুখ্যমন্ত্রীর নেতৃত্বে মন্ত্রিসভা কী সিদ্ধান্ত নেয় সে দিকে নজর থাকবে।

চেন্নাই যাবেন মুখ্যমন্ত্রী

রাজ্যের ভারপ্রাপ্ত রাজ্যপাল লা গণেশন তাঁর পারিবারিক অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আমন্ত্রণ করেছেন। সেই অনুষ্ঠানে যোগ দিতে আজ চেন্নাই যাওয়ার কথা মমতার। ওই সংক্রান্ত খবরের দিকে নজর থাকবে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

ইডি দফতরে তাপসের হাজিরা

শিক্ষক নিয়োগে দুর্নীতি মামলায় প্রাথমিক শিক্ষা পর্ষদের প্রাক্তন সভাপতি মানিক ভট্টাচার্যের ‘ঘনিষ্ঠ’ তাপস মণ্ডলের নাম উঠে এসেছে। এর আগে তাপসকে জিজ্ঞাসাবাদ করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। আজ তাঁকে ফের তলব করা হয়েছে। জানা গিয়েছে, আজ তাপস কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার মুখোমুখি হবেন।

টি২০ বিশ্বকাপে নেদারল্যান্ডস-জিম্বাবোয়ে

টি২০ বিশ্বকাপে আজ প্রথম খেলাটি রয়েছে নেদারল্যান্ডস ও জিম্বাবোয়ের। সকাল সাড়ে ৯টা থেকে এই খেলাটি শুরু হবে।

রাজ্যের ডেঙ্গি পরিস্থিতি

রাজ্যে ডেঙ্গির প্রকোপ অব্যাহত। তবে কিছুটা স্বস্তির বিষয় হল আক্রান্তের সংখ্যা হাজারের নীচে নেমেছে। গোটা রাজ্যের মধ্যে কলকাতা পুর এলাকায় ডেঙ্গি আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। এ ছাড়া দার্জিলিং, উত্তর ২৪ পরগনা ও হাওড়াতেই ডেঙ্গি আক্রান্ত উদ্বেগজনক।

গুজরাতের সেতু বিপর্যয়

ভোটের মুখে গুজরাতে সেতু বিপর্যয় নিয়ে রাজনৈতিক তরজা চলছে। মঙ্গলবার ঘটনাস্থলে যান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এ নিয়ে বিরোধীরা আরও সরব হয়েছে। অন্য দিকে, এই বিপর্যয়ের তদন্ত শুরু করেছে গুজরাত সরকার। ইতিমধ্যে বেশ কয়েক জনকে গ্রেফতার করা হয়েছে। আজ এই সংক্রান্ত বিভিন্ন খবরের দিকে নজর থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

News of the Day ICC T20 World Cup Mamata Banerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE