Advertisement
২৪ এপ্রিল ২০২৪
News of the Day

সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে, নজরে ৬

ইডেনে ধোনির চেন্নাইয়ের সঙ্গে কলকাতার খেলা। কলকাতা-সহ দক্ষিণবঙ্গে গরম কম থাকবে। বিধায়ক তাপসের বিরুদ্ধে সিবিআই তদন্ত। দেশে বাড়ছে করোনা সংক্রমণ।

A Photograph of Chennai Super Kings

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ইডেনে ধোনির চেন্নাইয়ের সঙ্গে কলকাতার খেলা শুরু হবে। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ০৭:০৯
Share: Save:

আইপিএল

আজ, রবিবার আইপিএলে জোড়া ম্যাচ রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ইডেনে ধোনির চেন্নাইয়ের সঙ্গে কলকাতার খেলা শুরু হবে। এর পরে বিকেল সাড়ে ৩টে বেঙ্গালুরু বনাম রাজস্থানের খেলা রয়েছে।

রাজ্যে কোথায় কেমন গরম, পূর্বাভাস কী?

আজ কলকাতা-সহ দক্ষিণবঙ্গে গরম কম থাকবে। আবহাওয়া দফতর জানিয়েছে, আজ তাপমাত্রা ৪-৫ ডিগ্রি সেলসিয়াস কমবে। হালকা বৃষ্টির পূর্বাভাস রয়েছে। এই অবস্থায় আজ আবহাওয়া সংক্রান্ত আরও খবরের দিকে নজর থাকবে।

বিধায়ক তাপসের বিরুদ্ধে সিবিআই তদন্ত

গত মঙ্গলবার তৃণমূল বিধায়ক তাপস সাহার বিরুদ্ধে সিবিআই তদন্তের নির্দেশ দেয় কলকাতা হাই কোর্ট। সেই মতো তদন্ত শুরু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। শুক্রবার তৃণমূল বিধায়কের বাড়িতে যায় সিবিআই। সারা রাত চলে জিজ্ঞাসাবাদ। শনিবার সকালে সেখান থেকে বেরোয়। আজ নজর থাকবে এই সংক্রান্ত খবরের দিকে।

গ্রাফিক: শৌভিক দেবনাথ।

আতিক হত্যাকাণ্ড ঘিরে বিতর্ক

পুলিশের সামনেই খুন হন গ্যাংস্টার আতিক আহমেদ। তাঁকে গুলি করে হত্যা করা হয়। আতিকের এই হত্যা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে দেশ জুড়ে। ঘটনাটি জাতীয় মানবাধিকার কমিশন খতিয়ে দেখছে। আজ নজর থাকবে এই খবরের দিকেও।

নিয়োগ বিতর্ক এবং ইডি-সিবিআই তদন্ত

নিয়োগ দুর্নীতির অভিযোগে ধৃত কুন্তল ঘোষের চিঠি নিয়ে তদন্ত শুরু করেছে ইডি এবং সিবিআই। এ ছাড়া এই তদন্তে আরও সক্রিয় হয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই অবস্থায় আজ নজর থাকবে এই খবরের দিকে।

দেশের কোভিড পরিস্থিতি

দেশে বাড়ছে করোনা সংক্রমণ। গত কয়েক দিন ধরে দৈনিক সংক্রমণের সংখ্যা কয়েক হাজারে পৌঁছেছে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক সূত্রে খবর, মহারাষ্ট্র এবং দিল্লির মতো রাজ্যে দৈনিক করোনা সংক্রমণের হার অনেকটাই বেশি। বাংলাতেও আক্রান্তের সংখ্যা বাড়ছে। এই অবস্থায় মানুষজনকে যতটা সম্ভব ভিড় এড়িয়ে চলার পরামর্শ দিয়েছে স্বাস্থ্য দফতর। আজ নজর থাকবে এই সংক্রান্ত খবরের দিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE