Advertisement
০৩ মে ২০২৪
Hockey India

Hockey: কমনওয়েলথ গেমস থেকে নাম তুলে নিল অলিম্পিক্সে ব্রোঞ্জজয়ী ভারতীয় হকি দল

ইংল্যান্ডে করোনা সংক্রমণের কারণে খেলতে যেতে রাজি নয় ভারতীয় হকি দল। ভারত থেকে ইংল্যান্ডে গিয়ে অন্য দেশের থেকে বেশি কঠিন নিভৃতবাসে থাকতে হচ্ছে।

টোকিয়ো অলিম্পিক্সে ব্রোঞ্জ জেতে ভারতীয় দল।

টোকিয়ো অলিম্পিক্সে ব্রোঞ্জ জেতে ভারতীয় দল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ২১:৫৭
Share: Save:

আগামী বছর বার্মিংহাম কমনওয়েলথ গেমসে নেই ভারতীয় হকি দল। ইংল্যান্ডে করোনা সংক্রমণের কারণে খেলতে যেতে রাজি নয় তারা। ভারত থেকে ইংল্যান্ডে গিয়ে অন্য দেশের থেকে বেশি কঠিন নিভৃতবাসে থাকতে হচ্ছে। সেই কারণেই সেই দেশে যেতে রাজি নয় ভারতীয় দল।

টোকিয়ো অলিম্পিক্সে ব্রোঞ্জ জেতে ভারতীয় দল। ভারতীয় হকির প্রেসিডেন্ট জ্ঞানেন্দ্র নিঙ্গমবাম ইতিমধ্যেই ভারতীয় অলিম্পিক্স সংস্থার প্রেসিডেন্ট নরেন্দ্র বাটরাকে বার্মিংহামে না যাওয়ার কথা জানিয়ে দিয়েছেন। ভারতীয় হকি দল জানিয়েছে আগামী বছর ৩২ দিনের ব্যবধানে কমনওয়েলথ গেমস এবং এশিয়ান গেমস। সেই সময় ইংল্যান্ডে করোনার মাঝে ভারতীয় দলকে পাঠাতে রাজি নয় হকি ইন্ডিয়া।

কিছু দিন আগেই ভারতের টিকাকরণকে বাতিল করে দেয় ইংল্যান্ড। ভারত থেকে ইংল্যান্ডে গেলে ১০ দিনের জন্য নিভৃতবাসে থাকতে হবে বলে জানিয়ে দেয় সেই দেশের সরকার। কিছু দিন আগে ছেলেদের যুব বিশ্বকাপ থেকে নাম সরিয়ে নিয়েছিল ইংল্যান্ড। আগামী মাসে ভুবনেশ্বরে হওয়ার কথা ছিল সেই প্রতিযোগিতা। ইংল্যান্ডকে যেন বার্তা দিল ভারত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hockey India Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE