Advertisement
০৪ মে ২০২৪
Commonwealth Games 2022

Commonwealth Games 2022: আবার বিতর্কে লভলিনা, কমনওয়েলথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানের মাঝপথেই বেরিয়ে গেলেন

পরের দিন অনুষ্ঠান রয়েছে বলে তিনি পুরো সময় থাকতে চাননি। তবে যানবাহন না মেলায় তাঁকে দাঁড়িয়ে থাকতে হল এক ঘণ্টা।

লভলিনা বরগোহাঁই

লভলিনা বরগোহাঁই ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২২ ১৬:৩৫
Share: Save:

লভলিনা বরগোঁহাইকে নিয়ে বিতর্ক থামছেই না। কমনওয়েলথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানেও তিনি সমস্যা তৈরি করলেন। সিদ্ধান্ত নিলেন মাঝপথ থেকে বেরিয়ে আসার। ফেরত আসার পথে কোনও ট্যাক্সি বা গাড়ি না পাওয়ায় স্টেডিয়ামের বাইরে এক ঘণ্টা দাঁড়িয়ে থাকতে হল তাঁকে এবং আর এক বক্সারকে। গোটা ঘটনা নিয়ে একেবারেই খুশি নন ভারতের শেফ দ্য মিশন রাজেশ ভান্ডারি।

বৃহস্পতিবার আলেকজান্ডার স্টেডিয়ামে কমনওয়েলথ গেমসের উদ্বোধনী অনুষ্ঠানে হাজির হন লভলিনা। বক্সিং দলের আর এক সদস্য মহম্মদ হুসামুদ্দিনকে নিয়ে মাঝপথেই আধ ঘণ্টা দূরত্বের গেমস ভিলেজে ফেরার সিদ্ধান্ত নেন। মাঝপথে বেরোনোয় ফেরার জন্য কোনও গাড়ি পাননি। অনুষ্ঠান চলায় ট্যাক্সিও বুক করতে পারেননি। পরে আয়োজকদের তরফে বাস দেওয়া হলে তাতে গেমস ভিলেজে ফেরেন।

সংবাদ সংস্থাকে লভলিনা বলেছেন, “সকালে আমার অনুশীলন রয়েছে। তার পরের দিন লড়াই। অনুষ্ঠান শেষ হতে অনেক দেরি হবে ভেবে আগে বেরোনোর সিদ্ধান্ত নিই। ট্যাক্সির অনুরোধ করলেও পাওয়া যায়নি।” সংবাদ সংস্থার খবর, ভারতীয়দের তিনটি ট্যাক্সি দেওয়া হয়েছে আয়োজকদের তরফে। কিন্তু উদ্বোধনী অনুষ্ঠানে ক্রীড়াবিদ এবং কর্তারা বাসে করে আসায় ট্যাক্সিচালকরা ফিরে গিয়েছিলেন। তাই লভলিনারা ট্যাক্সি পাননি।

শেফ দ্য মিশন তথা ভারতীয় বক্সিং সংস্থার সহ-সভাপতি রাজেশ সংবাদ সংস্থাকে বলেছেন, “অনুষ্ঠানের পরে জানতে পারি লভলিনা এবং আর একজন বক্সার আগেই বেরিয়ে গিয়েছে। আমরা সবাই বাসে এসেছি। ট্যাক্সি ছিল না। আগে বেরিয়ে যাওয়ার হলে ওদের আসাই উচিত হয়নি অনুষ্ঠানে। সকালে অনুশীলন আছে বা পরের দিন ম্যাচ আছে বলে অনেকেই তো আসেনি। আমরা তার অনুমতিও দিয়েছি। বক্সিং দলের সঙ্গে পরে এ নিয়ে কথা বলব।”

প্রসঙ্গত, ভারতের ১৬৪ জন ক্রীড়াবিদ উদ্বোধনী অনুষ্ঠানে অংশ নেন, যা মোট দলের অর্ধেক। শুক্রবার ম্যাচ থাকায় ভারতের মহিলা ক্রিকেট দল ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE