Advertisement
০৭ মে ২০২৪
Team India Women

মিতালি, ঝুলনদের দল বাছাই নিয়ে এ বার নাটক, কর্তাদের উপস্থিতিতে বাদ যাওয়াদের ফেরানো হল

তরুণ ক্রিকেটারদের টেস্ট ক্রিকেটে নেওয়া হবে কি না সেই নিয়ে দীর্ঘ আলোচনাও হয়।

প্রশিক্ষক নির্বাচনের পর বিতর্কে দল নির্বাচনেও।

প্রশিক্ষক নির্বাচনের পর বিতর্কে দল নির্বাচনেও। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২১ ০৯:০৪
Share: Save:

রমেশ পাওয়ারকে প্রশিক্ষক করা নিয়ে বিতর্কের শুরু। বৃহস্পতিবার থেকে আলোচনার কেন্দ্রবিন্দুতে ভারতীয় মহিলা ক্রিকেট দল। প্রশিক্ষক নির্বাচনের পর বিতর্কে দল নির্বাচনও। শেফালি বর্মা এবং শিখা পাণ্ডেদের দলে ফিরিয়ে আনা হল।

প্রাক্তন প্রশিক্ষক ডব্লিউ ভি রমন, প্রধান নির্বাচক নীতু ডেভিড এবং সিনিয়র ক্রিকেটারদের মধ্যে একটি গণ্ডগোলের সৃষ্টি হয়। রমন চিঠি দেন বোর্ডের সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় এবং এনসিসি-র পরিচালক রাহুল দ্রাবিড়কে। পরিস্থিতি এতটাই জটিল হয়ে ওঠে যে ইংল্যান্ড সফরের দল নির্বাচন হয় বোর্ডের কর্তাদের উপস্থিতিতে। ইংল্যান্ড সফরে ১টি টেস্ট, ৩টি টি২০ এবং ৩টি একদিনের ম্যাচ খেলবেন ঝুলন গোস্বামীরা। তরুণ ক্রিকেটারদের টেস্ট ক্রিকেটে নেওয়া হবে কি না সেই নিয়ে দীর্ঘ আলোচনাও হয়।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে বাদ পড়া শেফালি, শিখা এবং তানিয়া ভাটিয়াকে ফিরিয়ে আনা হল ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট এবং একদিনের সিরিজের দলে। টি২০ দলে তাঁরা আগে থেকেই ছিলেন। বিসিসিআই চেষ্টা করছে এমন ক্রিকেটারদের নিয়ে দল তৈরি করতে যাঁরা আগামী দিনে ভারতীয় দলকে এগিয়ে নিয়ে যেতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE