Advertisement
১৯ মে ২০২৪
Diego Llorente

আক্রান্ত লোরেন্তে, স্পেন শিবিরে করোনার হানা 

সোমবার ইউরো কাপে স্পেন প্রথম ম্যাচ খেলবে সুইডেনের বিরুদ্ধে। তার আগে করোনা সংক্রমণ উদ্বেগ বাড়িয়ে দিয়েছে কোচ লুইস এনরিকের।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ জুন ২০২১ ০৬:৪০
Share: Save:

ইউরো কাপের প্রথম ম্যাচ খেলতে নামার আগে স্পেন শিবিরের বড় আতঙ্ক হয়ে দাঁড়িয়েছে করোনা। সের্খিয়ো বুস্কেৎসের পরে এ বার দিয়েগো লোরেন্তে সংক্রমিত হয়েছেন এই মারণ ভাইরাসে।

বুধবার এক বিবৃতিতে এই খবর জানিয়েছে স্পেনীয় ফুটবল সংস্থা। বলা হয়েছে, “স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার ফুটবলারদের করোনা পরীক্ষা হয়েছিল। লোরেন্তের রিপোর্ট পজ়িটিভ এসেছে।” ক্লাব ফুটবলে লিডস ইউনাইটেডে খেলা এই ডিফেন্ডার ইতিমধ্যে শিবির ছেড়ে চলে গিয়েছেন। এর আগে রবিবার করোনায় আক্রান্ত হয়ে শিবির ছেড়ে বেরিয়ে
যান বুস্কেৎস।

আগামী সোমবার ইউরো কাপে স্পেন প্রথম ম্যাচ খেলবে সুইডেনের বিরুদ্ধে। তার আগে করোনা সংক্রমণ উদ্বেগ বাড়িয়ে দিয়েছে কোচ লুইস এনরিকের। পরিস্থিতি সামাল দিতে জাতীয় শিবির নতুন ছয় ফুটবলারকে ডেকেছেন তিনি। তাঁরা হলেন কেপা আরিসাবালাজা (চেলসি), রাউল আবিউল (ভিয়ারিয়াল), রদরিগো মোরেনো (লিডস ইউনাইটেড), পাবলো ফোরনালস (ওয়েস্ট হ্যাম), কার্লোস সোলের (ভ্যালেন্সিয়া) এবং ব্রাইস মেন্দেস (সেল্টা ভিগো)।

এই ছয় ফুটবলার শিবিরে যোগ দিলেও সতর্কতা হিসেবে তাঁদের রাখা হয়েছে আলাদা জৈব সুরক্ষিত বলয়ে। চোট পেলেন বেঞ্জেমা: ছয় বছর পরে জাতীয় দলে ফিরেই চোট পেলেন করিম বেঞ্জেমা। মঙ্গলবার প্রস্তুতি ম্যাচে ফ্রান্স ৩-০ গোলে হারিয়েছে বুলগেরিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Corona virus Spain Football Diego Llorente
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE