Advertisement
২৬ এপ্রিল ২০২৪
women cricketers

Cricket: বল মুখে নিয়ে দৌড় লাগালেন ‘দ্বাদশ ব্যক্তি’, কিছুক্ষণের জন্য বন্ধ ক্রিকেট ম্যাচ

কুকুরটি সেই বলটি মুখে নিয়ে দৌড়তে শুরু করে। ফিল্ডার, ধারাভাষ্যকার সবাই মজা পান এই ঘটনা দেখে।

কুকুরটি সেই বলটি মুখে নিয়ে দৌড়তে শুরু করে।

কুকুরটি সেই বলটি মুখে নিয়ে দৌড়তে শুরু করে। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২১ ১৬:৫৩
Share: Save:

ক্রিকেট ম্যাচ সাময়িক বন্ধ হয়ে গেল এক অদ্ভুত কাণ্ডে। আয়ারল্যান্ডে মেয়েদের ঘরোয়া ক্রিকেটে ঘটল এমন কাণ্ডে। মাঠে ঢুকে পড়ল ‘দ্বাদশ ব্যক্তি’। ব্রেডি এবং সিএসএনআই-এর ম্যাচে ঢুকে পড়ে একটি সারমেয়। সবাইকে অবাক করে দিয়ে বলটা মুখে নিয়েই দৌড় লাগায় সে।

সিএসএনআই ব্যাট করার সময় নবম ওভারে এই কাণ্ড ঘটে। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে ১২ ওভারে ৭৪ রান করতে হত তাদের। ব্যাট করছিলেন অ্যাবি লেকি। থার্ডম্যানের দিকে বল পাঠান তিনি। শর্ট থার্ড ম্যানের ফিল্ডার সেই বল ধরে ছুড়ে দেন উইকেটরক্ষকের দিকে। সেই বল ছোড়ার সময় ক্যামেরা কুকুরটির ছবি ধরা পড়ে। উইকেটরক্ষক র‍্যাচেল হেপবার্ন সেই বল ধরে উইকেটের দিকে ছুড়ে দেন। কিন্তু উইকেটে সেটা লাগেনি।

কুকুরটি সেই বলটি মুখে নিয়ে দৌড়তে শুরু করে। ফিল্ডার, ধারাভাষ্যকার সবাই মজা পান এই ঘটনা দেখে। সেই সময়ই মাঠে এক দর্শক ঢুকে আসেন। সম্ভবত তিনিই কুকুরটির মালিক। বল ফিরে পান ক্রিকেটাররা।

মাঠে কুকুর ঢুকে খেলা সাময়িক বন্ধ হয়ে যাওয়া যদিও নতুন নয়। আন্তর্জাতিক ম্যাচেও এমন ঘটনা ঘটেছে। তবে এই বল নিয়ে চলে যাওয়ার ঘটনায় বেশ মজা পেয়েছেন সকলেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

women cricketers Dog
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE