Advertisement
০৪ মে ২০২৪
Bizarre Out

উইকেটকিপারের হেলমেটে লেগে ক্যাচ আউট! অদ্ভুত ঘটনা ক্রিকেট মাঠে

ইউরোপের লিগের ক্রিকেট ম্যাচে অদ্ভুত ভাবে আউট হলেন এক ব্যাটার। তিনি ক্যাচ আউট হন। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই হাসির রোল উঠেছে।

cricket

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২৩ ১৬:২৮
Share: Save:

ক্রিকেট মাঠে বিভিন্ন ধরনের আউট হওয়ার খবর শিরোনামে এসেছে। কিছু কিছু এমন আউট দেখা গিয়েছে যা দেখে হাসির রোল উঠেছে। তেমনই একটি ঘটনা দেখা গেল ইউরোপের একটি ক্রিকেট ম্যাচে। অদ্ভুত ভাবে আউট হলেন ব্যাটার, যে ভিডিয়ো ছড়িয়ে পড়তেই ভাইরাল হল সমাজমাধ্যমে।

ইউরোপিয়ান ক্রিকেটের একটি ম্যাচে এই ঘটনা ঘটেছে। বোলার অফ স্টাম্পের অনেক বাইরে একটি বল করেছিলেন। ব্যাটার উইকেটের পিছনে শট খেলতে গিয়েছিলেন। উইকেটকিপার সেই শটে ক্যাচ ধরবেন ভেবে এগোচ্ছিলেন। কিন্তু ব্যাটারের শট উইকেটকিপারের হেলমেটে লেগে আকাশে উঠে যায়। শর্ট থার্ডম্যানে থাকা ফিল্ডার দৌড়ে এসে ক্যাচ ধরে নেন। যে হেতু বল মাটি ছোঁয়নি, তাই সেটি আউট বলে বিবেচিত হয়।

কিছু দিন আগে নেপালের বিরুদ্ধে একটি ম্যাচে অদ্ভুত ভাবে রান আউট হয়েছিলেন পাকিস্তানের মহম্মদ রিজওয়ান। ২৪তম ওভারে আউট হন তিনি। ৪৪ রানে ব্যাট করছিলেন রিজওয়ান। সহজ একটি রান নিতে দৌড়েছিলেন তিনি। কিন্তু নেপালের দীপেন্দ্র সিংহের ছোড়া বল উইকেট ভেঙে দেয়। ক্রিজে ঢোকার আগে লাফাতে গিয়েছিলেন রিজওয়ান। ফলে তাঁর ব্যাট মাটিতে ঠেকে ছিল না। সেই কারণেই তাঁকে আউট দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cricket match
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE