Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Aaron Finch

Australia VS Sri Lanka: শ্রীলঙ্কার মুখে হাসি ফোটাতে চান ফিঞ্চরা

শ্রীলঙ্কার আর্থিক সঙ্কটের মধ্যেই সে দেশে সিরিজ খেলতে গিয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। ফিঞ্চ আশা করছেন, দর্শকদের মুখে হাসি ফোটাতে পারবেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে সে দেশে সিরিজ খেলবেন ফিঞ্চরা

শ্রীলঙ্কার বিরুদ্ধে সে দেশে সিরিজ খেলবেন ফিঞ্চরা ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ২১:১৬
Share: Save:

আর্থিক সঙ্কটে শ্রীলঙ্কা। তার মধ্যেই সিরিজ খেলতে সে দেশে গিয়েছেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। দলের অধিনায়ক অ্যারন ফিঞ্চ জানিয়েছেন, শ্রীলঙ্কার দর্শকদের আনন্দ দিতে চান তাঁরা। আশা করছেন, দু’দলের খেলা কিছুটা হলেও মন ভাল করবে সেখানকার দর্শকদের।

শ্রীলঙ্কায় পা দিয়ে ফিঞ্চ বলেন, ‘‘আমরা এখানে ভাল মানের ক্রিকেট খেলতে এসেছি। আশা করছি শ্রীলঙ্কার মানুষদের মুখে একটু হলেও হাসি ফোটাতে পারব। ২০১৬ সালের পরে আবার এই দেশে এলাম। এখানকার মানুষ যে ভাবে আমাদের অভ্যর্থনা জানিয়েছেন তার জন্য ধন্যবাদ।’’

ফিঞ্চরা এখনও জানেন না, সূচি মেনেই খেলা হবে কি না। কারণ, কিছু কিছু জায়গায় বিক্ষোভ চলছে। ফলে ম্যাচ আয়োজনে সমস্যা হতে পারে। অস্ট্রেলিয়ার অধিনায়ক আশা করছেন, কোনও সমস্যা হবে না। তিনি বলেন, ‘‘গত এক সপ্তাহ ধরে খুব বেশি গন্ডগোলের খবর পাইনি। আশা করছি দর্শকরাও মাঠে আসবেন। খেলতে কোনও সমস্যা হবে না।’’

মার্চ মাস থেকে আর্থিক সঙ্কট শুরু হয়েছে শ্রীলঙ্কায়। সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখিয়েছেন দেশবাসী। উত্তাল পরিস্থিতি মোকাবিলার জন্য রাষ্ট্রপতি শাসন জারি করতে হয়েছে। এই পরিস্থিতিতে সে দেশে খেলা নিয়ে কিছুটা চিন্তায় ছিলেন অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের তরফে তাঁদের আস্বস্ত করা হয়। বুধবার শ্রীলঙ্কায় পৌঁছেছেন ফিঞ্চরা। আগামী ছ’সপ্তাহ ধরে দু’টি টেস্ট, পাঁচটি এক দিনের ম্যাচ ও তিনটি টি২০ ম্যাচ খেলবে দু’দল।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Aaron Finch australia cricket Sri Lanka cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE