Advertisement
০৯ মে ২০২৪
Abishek Porel

Bengal Cricket: প্রস্ততি ম্যাচে রান পেলেন অভিষেক, মনোজ

বাংলার হয়ে খেলবেন না ঋদ্ধিমান সাহা। রঞ্জি ট্রফির নকআউট পর্বেও উইকেটরক্ষকের দায়িত্ব থাকবে তরুণ অভিষেকের উপর। তিনি রান পাওয়ায় স্বস্তিতে বাংলা।

অভিষেক পোড়েল।

অভিষেক পোড়েল। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ২১:২৭
Share: Save:

বোলারদের পর বাংলার ব্যাটাররাও উত্তরাখণ্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ভাল পারফরম্যান্স করলেন। ম্যাচের দ্বিতীয় তথা শেষ দিনে বাংলার ইনিংস শেষ হল ২০৫ রানে। রঞ্জি ট্রফির নকআউট পর্বের আগে ক্রিকেটারদের ছন্দ স্বস্তি দেবে কোচ অরুণলালকে।

প্রথম দিন বল হাতে সফল হয়েছিলেন জোরে বোলার ঈশান পোড়েল। দ্বিতীয় দিন ব্যাট হাতে রান পেলেন তাঁর খুড়তুতো ভাই অভিষেক পোড়েল। তিনি করলেন ৬৫ রান। তরুণ উইকেটরক্ষক-ব্যাটারের এই মরসুমেই বাংলার হয়ে অভিষেক হয়েছে রঞ্জি ট্রফিতে। গ্রুপ পর্বেও তিনি ভাল খেলেন। তাঁর ব্যাটিংয়ের প্রশংসা করেন কোচ অরুণলাল-সহ দলের সকলেই। ঋদ্ধিমান সাহা বাংলার হয়ে না খেলার সিদ্ধান্ত নেওয়ায় নকআউট পর্বেও অভিষেকের উপর ভরসা করছেন অভিমন্যু ঈশ্বরণরা।

রান পেলেন অভিজ্ঞ ব্যাটার মনোজ তিওয়ারিও। বাংলার প্রাক্তন অধিনায়কের ব্যাট থেকে এল ৪৪ রানের ঝকঝকে ইনিংস। উল্লেখ্য প্রথম দিনের শেষে বাংলার রান ছিল ২ উইকেটে ৩৭। উত্তরাখণ্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে অন্য ব্যাটাররা অবশ্য তেমন রান পেলেন না।

প্রথম দিন বাংলার অলরাউন্ডার ঋত্বিক চট্টোপাধ্যায় ২৮ রান দিয়ে ৪ উইকেট নেন। দু’টি করে উইকেট নেন ঈশান এবং মুকেশ কুমার। ৬ জুন থেকে শুরু হবে রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনাল। গ্রুপ পর্বে শীর্ষে থাকা বাংলার প্রতিপক্ষ ঝাড়খণ্ড।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Abishek Porel Manoj Tiwary CAB Ranji Trophy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE