Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Yuvraj Singh

Yuvraj Singh: কলকাতায় যুবরাজের ক্রিকেট প্রশিক্ষণ কেন্দ্রে ভর্তি শুরু

যুবরাজের ক্রিকেট প্রশিক্ষণ কেন্দ্রে ভর্তি শুরু হয়েছে। রাজারহাটের কাছে এই প্রশিক্ষণ কেন্দ্র থেকে উঠে আসতে পারে ভবিষ্যতের তারকা।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মে ২০২২ ১৭:০৮
Share: Save:

যুবরাজ সিংহ সেন্টার অব এক্সেলেন্সে ভর্তি চলছে। ভারতের হয়ে বিশ্বকাপ জেতা অলরাউন্ডারের ক্রিকেট প্রশিক্ষণ কেন্দ্রে শুরু হল ভর্তি। কলকাতার মার্লিন রাইজে অবস্থিত এই প্রশিক্ষণ কেন্দ্র। সেন্টার অব এক্সেলেন্সে ক্রিকেট উৎসাহীদের ভিড় জমবে বলেই মনে করা হচ্ছে।

কিছু দিন আগেই কলকাতায় যুবরাজের প্রথম অ্যাকাডেমি খোলার ঘোষণা করা হয়। প্রশিক্ষণ কেন্দ্রটি তৈরি হয়েছে মার্লিন রাইজের খেলাধুলার থিমযুক্ত আবাসন গ্রিনফিল্ড টাউনশিপে। এটি রাজারহাটের চৌমাথার কাছে নির্মিত কলকাতার প্রথম স্পোর্টস টাউনশিপ। কী ভাবে ভর্তি হতে হবে, সে বিষয়ে বিশদ বিবরণের জন্য 033 40922344 / 9667033811 নম্বরে যোগাযোগ করা যেতে পারে।

—নিজস্ব চিত্র

এ ছাড়া মার্লিন গ্রুপের সহযোগিতায়, আগামী ২০ থেকে ২২ মে পর্যন্ত একটি বিনামূল্যের ক্রিকেট কোচিং ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এই শিবিরের মাধ্যমে পেশাদার প্রশিক্ষকদের দিয়ে শিক্ষার্থীদের হাতে-কলমে প্রশিক্ষণ দেওয়া হবে। সবচেয়ে সম্ভাবনাময় শিক্ষার্থীদের এক বছরের বৃত্তিও দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Yuvraj Singh Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE