Advertisement
০৩ মে ২০২৪
India vs Afghanistan

শেষ দিকে নাইটদের বাতিল তারকার ঝোড়ো ব্যাটিং, মোহালিতে আফগানিস্তান তুলল ১৫৮ রান

মোহালিতে ঠান্ডার মধ্যে লড়াই করছে ভারত এবং আফগানিস্তান। প্রথমে ব্যাট করে তুলল ১৫৮ রান। ভারতের হয়ে অক্ষর পটেল এবং মুকেশ কুমার দু'টি করে উইকেট নেন।

অক্ষর পটেল এবং রোহিত শর্মা।

অক্ষর পটেল এবং রোহিত শর্মা। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৪ ২০:৩৪
Share: Save:

ভারতের বিরুদ্ধে ১৫৮ রান তুলল আফগানিস্তান। আইপিএলে কলকাতা নাইট রাইডার্স দলে ছিলেন মহম্মদ নবি। তাঁকে খেলায়নি কেকেআর। এই মরসুমে ছেড়ে দেওয়া হয়েছে নবিকে। তিনিই বৃহস্পতিবার ২৭ বলে ৪২ রান করে দলকে লড়াইয়ে রাখেন।

টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। শুরু থেকে উইকেট না পেলেও রান দিচ্ছিলেন না ভারতীয় বোলারেরা। সেই চাপেই উইকেট দিয়ে যান ওপেনার রহমনুল্লা গুরবাজ। অক্ষর পটেলের বলে স্টাম্পড হন তিনি। অধিনায়ক ইব্রাহিম জাদরান করেন ২৫ রান। তাঁর উইকেট নেন শিবম দুবে। শেষ দিকে নবি ঝোড়ো ইনিংস খেলেন।

ভারতের হয়ে ২ উইকেট নেন মুকেশ কুমার। তিনি ৪ ওভারে ৩৩ রানও দেন। রবি বিষ্ণোই ৩ ওভারে ৩৫ রান দেন। তিনি কোনও উইকেট পাননি। ঠান্ডায় বল করা বেশ কঠিন হচ্ছিল বোলারদের পক্ষে। বল ধরা কঠিন হচ্ছিল। তার মধ্যেও রিঙ্কু সিংহ দুর্দান্ত ক্যাচ ধরেন।

প্রথম বার আফগানিস্তান টি-টোয়েন্টি সিরিজ় খেলতে ভারতে এসেছে। সেই দলে রশিদ খান নেই। আফগান বোলারদের দায়িত্ব ভারতকে ১৫৮ রানের কমে আটকে রাখা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

India vs Afghanistan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE