Advertisement
০৩ মে ২০২৪
MS Dhoni

এ বারের আইপিএলে কি টপ অর্ডারে নামবেন ধোনি, কী বলছেন সতীর্থ?

এ বারও আইপিএলে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক হিসাবে খেলবেন মহেন্দ্র সিংহ ধোনি। তিনি কি এ বার টপ অর্ডারে ব্যাট করতে নামবেন? জবাব দিলেন তাঁর প্রাক্তন সতীর্থ।

cricket

মহেন্দ্র সিংহ ধোনি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৮:০৬
Share: Save:

গত কয়েক বছরে চেন্নাই সুপার কিংসের ব্যাটিং তালিকায় নিজেকে ক্রমশ নীচে নামিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। সুযোগ দিয়েছেন বাকিদের। এ বারও কি একই কাজ করতে দেখা যাবে তাঁকে? না কি এ বার তিনি টপ অর্ডারে ব্যাট করতে নামবেন? জবাব দিলেন তাঁর প্রাক্তন সতীর্থ অম্বাতি রায়ডু।

সম্প্রচারকারী চ্যানেলে একটি সাক্ষাৎকারে রায়়ডু বলেন, “ধোনি ভাই কী চিন্তাভাবনা করে সেটা বাকিরা বুঝতে পারবে না। কিন্তু বেশ কয়েকটা মরসুমে ওকে কাছ থেকে দেখেছি। আমার মনে হয়, ও হয়তো কিছুটা উপরে নামতে পারে। কিন্তু টপ অর্ডারে ওকে নামতে দেখা যাবে না। নিজের থেকে আগে তরুণ ক্রিকেটারদের সুযোগ দেবে ধোনি ভাই।”

এ বার ধোনির খেলা নিয়ে সংশয় ছিল। গত বারের আইপিএল শেষে হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিল তাঁর। তার পরে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠেছেন ধোনি। চেন্নাইয়ে অনুশীলনও শুরু করেছেন। চেন্নাই শিবির জানিয়েছে, ধোনি একেবারে সুস্থ। নিজের চুলের কায়দায় বদল করেছেন ধোনি। এ বার আবার লম্বা চুলে খেলতে দেখা যাবে তাঁকে।

এ বারের আইপিএল শুরু হবে ২২ মার্চ থেকে। প্রথম ম্যাচে আরসিবির মুখোমুখি চেন্নাই। সেই ম্যাচেই মাঠে দেখা যাবে ধোনিকে। এখন দেখার সত্যিই তিনি তরুণদের সুযোগ দেন, না কি এ বারের প্রতিযোগিতায় নিজেকে ব্যাটিং তালিকায় উপরে তুলে আনেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni IPL 2024 CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE