Advertisement
০২ মে ২০২৪
IPL 2024

‘অবাধ্য’ ঈশান আরও ‘বেপরোয়া’! অনুশীলনে নকল করলেন কোচকে, আইপিএলেও বিপাকে পড়বেন?

ভারতীয় ক্রিকেট বোর্ডের শাস্তি পেয়েও বদল নেই ঈশানের। মুম্বই ইন্ডিয়ান্সের অনুশীলনেও চেনা মেজাজে দেখা যাচ্ছে তাঁকে। রসিকতায় মাতিয়ে রেখেছেন সতীর্থদের। তার মাঝেই নকল করে বসলেন কোচকে।

picture of Ishan Kishan

ঈশান কিশন। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মার্চ ২০২৪ ১৭:১৯
Share: Save:

শৃঙ্খলাভঙ্গের অভিযোগে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) কয়েক দিন আগেই শাস্তি দিয়েছে ঈশান কিশনকে। বাদ দেওয়া হয়েছে কেন্দ্রীয় চুক্তি থেকে। ‘অবাধ্য’ ঈশান আইপিএলের প্রস্তুতি শিবিরে আরও ‘বেপরোয়া’। অনুশীলনে দলের বোলিং কোচ লসিথ মালিঙ্গাকে নকল করলেন তরুণ উইকেটরক্ষক-ব্যাটার।

বিসিসিআইয়ের কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়লেও মেজাজেই রয়েছেন ঈশান। মুম্বই ইন্ডিয়ান্সের প্রস্তুতি শিবিরে হাসিখুশি রয়েছেন ঈশান। রসিকতা করতে করতে সবার সামনে নকল করে বসলেন দলের বোলিং কোচ মালিঙ্গাকে। মাথায় নীল রঙের নকল চুল লাগিয়ে মালিঙ্গার মতো করে বল করলেন। শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটারকে নকল করে দলের সবার মন জিতে নিয়েছেন ঈশান। সেই ভিডিয়ো ক্রিকেটপ্রেমীদের সঙ্গে সমাজমাধ্যমে ভাগ করে নিয়েছেন মুম্বই ইন্ডিয়ান্স কর্তৃপক্ষ।

এই ঘটনার মধ্যে শৃঙ্খলাভঙ্গের কোনও ব্যাপার নেই। অনুশীলনের মধ্যে ক্রিকেটারেরা নানা রকম রসিকতা করেই থাকেন। সকলের সামনে মালিঙ্গাকে ঈশানের নকল করার বিষয়টি তেমনই। দলের সকলে তো বটেই, মালিঙ্গা নিজেও উপভোগ করেছেন। পরে ঈশানকে আবার নকল করে দেখাতে বলেন মুম্বইয়ের বোলিং কোচ।

গত দু’বছর রাজস্থান রয়্যালসের বোলিং কোচ ছিলেন মালিঙ্গা। এ বার তিনি আবার ফিরে এসেছেন মুম্বই শিবিরে। এ বারের আইপিএলে মুম্বইয়ের প্রথম ম্যাচ ২৪ মার্চ। গুজরাত টাইটান্সের বিরুদ্ধে আমদাবাদে খেলবে হার্দিক পাণ্ড্যর দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE