Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Big Bash League

Andre Russell: উইকেটে বল লাগলেও পড়ল না বেল, বেঁচে গেলেন রাসেল, অদ্ভুত ঘটনা বিগ ব্যাশে

প্রথমে ব্যাট করে পাঁচ উইকেটে ১৫১ রান করে সিডনি। প্রায় তিন ওভার বাকি থাকতে সেই রান তুলে নেয় মোলবোর্ন। ২১ বলে ৪২ রানের ইনিংস খেলেন রাসেল।

ঘটনায় অবাক রাসেল নিজেও।

ঘটনায় অবাক রাসেল নিজেও। ছবি: টুইটার থেকে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৩ ডিসেম্বর ২০২১ ১৪:২৬
Share: Save:

উইকেটে গিয়ে লাগল বল। অথচ বেল পড়ল না। ফলে ব্যাটার আউটও হলেন না। এমন ঘটনা ঘটেছে অস্ট্রেলিয়ার ঘরোয়া লিগ বিগ ব্যাশে। মেলবোর্ন রেনেগেডসের সঙ্গে খেলা ছিল সিডনি থান্ডারের। ব্যাট করছিলেন মেলবোর্নের আন্দ্রে রাসেল। বল করছিলেন সিডনির তনবীর সঙ্ঘা। সেই সময়ই ঘটে এই ঘটনা।

বল করতে গিয়ে পর পর দু’বলে মেলবোর্নের অধিনায়ক গ্লেন ম্যাক্সওয়েল ও ব্যাটার মার্কাস স্টইনিসকে আউট করেন সঙ্ঘা। তার পরে খেলতে নামেন রাসেল। হ্যাটট্রিকের বলটি সাবধানে খেলেন তিনি। পরের ওভারে নিজের স্বাভাবিক ছন্দে দু’টি ছক্কা ও একটি চার মারেন রাসেল। তার পরের ওভারে ফের বল করতে আসেন সঙ্ঘা। ওভারের পঞ্চম বলে তাঁকে ছক্কা মারেন রাসেল। শেষ বলটি রাসেলের পায়ে লেগে উইকেটে গিয়ে লাগে। কিন্তু বেল পড়েনি। ঘটনার ভিডিয়ো প্রকাশ করা হয় বিগ ব্যাশের তরফে।

এই ঘটনায় মাঠে থাকা সবাই অবাক হয়ে যান। সঙ্ঘা বিশ্বাসই করতে পারছিলেন না এমনটাও হতে পারে। হাসতে থাকেন রাসেলও। পরে তিনি বলেন, ‘‘বল জোরে উইকেটে লেগেছিল। কিন্তু তার পরেও ব্যাট করতে পেরে খুশি। মাঠে সবাই হাসছিল।’’ দুর্দান্ত বল করার জন্য সঙ্ঘার প্রশাংসাও করেন তিনি।

প্রথমে ব্যাট করে পাঁচ উইকেটে ১৫১ রান করে সিডনি। জবাবে প্রায় তিন ওভার বাকি থাকতে সেই রান তুলে নেয় মোলবোর্ন। তাদের হয়ে ২১ বলে ৪২ রানের ইনিংস খেলেন রাসেল। তিনিই হন ম্যাচের সেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Big Bash League Andre Russell Glen Maxwell
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE