Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

IPL 2021: আইপিএল-এর আগে আরও বড় ধাক্কা খেল পঞ্জাব, হায়দরাবাদ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ ডিসেম্বর ২০২১ ১২:৪৬
ধাক্কা খেল উইলিয়ামসনের হায়দরাবাদ।

ধাক্কা খেল উইলিয়ামসনের হায়দরাবাদ।
ফাইল ছবি

আইপিএল-এর আগামী মরসুমের আগে টালমাটাল অবস্থা সানরাইজার্স হায়দরাবাদ ও পঞ্জাব কিংসের। দুই দলের কোচ ট্রেভর বেইলিস ও অ্যান্ডি ফ্লাওয়ার আচমকাই পদত্যাগ করলেন। একটি ওয়েব সাইটের খবর, এই দু’ জনই যুক্ত হচ্ছেন নতুন ফ্র্যাঞ্চাইজি লখনউয়ের সঙ্গে।

পঞ্জাব কিংসের অন্যতম মালিক নেস ওয়াদিয়া জানিয়েছেন, ‘‘ফ্লাওয়ার পঞ্জাব কিংস ছেড়ে গিয়েছেন, এটা সত্যি। উনি অন্য কোথাও যাচ্ছেন। আমরা ওঁর সিদ্ধান্তকে সম্মান জানাচ্ছি।’’

ফ্লাওয়ারের চলে যাওয়া পঞ্জাবের কাছে বড় ধাক্কা। তিনি কোচ অনিল কুম্বলের সহকারী ছিলেন। তাদের অধিনায়ক কে এল রাহুলও আগামী মরসুমে থাকছেন না। তারা অনেক চেষ্টা করেও রাহুলকে রাখতে পারেনি।

Advertisement

ফ্লাওয়ার অবশ্য ক্যরিবিয়ান প্রিমিয়ার লিগে ওয়াদিয়ার ফ্র্যাঞ্চাইজি সেন্ট লুসিয়া জোকসের প্রধান কোচ হিসেবে থাকছেন। মনে করা হচ্ছে, লখনউ ফ্র্যাঞ্চাইজির সঙ্গে যুক্ত হবেন তিনি।

নতুন কোচ খুঁজছে সানরাইজার্স হায়দরাবাদও। কারণ বেইলিস এই ফ্র্যাঞ্চাইজি ছেড়ে চলে যাচ্ছেন। তিনিও লখনউতে যাচ্ছেন বলে খবর। তবে অস্ট্রেলিয়ার জাতীয় দলেরও কোচ হতে পারেন তিনি।

হায়দরাবাদ গত মরসুমেই আইপিএল-এর মাঝপথে অধিনায়ক পদ থেকে সরিয়ে দিয়েছিল ডেভিড ওয়ার্নারকে। অসন্তুষ্ট ওয়ার্নার এরপর আর হায়দরাবাদে থাকতে চাননি। তাঁকে রাখেওনি হায়দরাবাদ। শুধু তাই নয়, রশিদ খানকে নিয়েও সমস্যায় পড়তে হয়েছে হায়দরাবাদকে। তারা রশিদকে রাখতে চেয়েছিল। কিন্তু রশিদ থাকতে চাননি।

আরও পড়ুন

Advertisement