Advertisement
০৬ অক্টোবর ২০২২
Mohammed Siraj

Mohammed Siraj: বিরাট সংসারে থাকতে পেরে কী বলছেন সিরাজ, ম্যাক্সওয়েল

সিরাজ এবং ম্যাক্সওয়েলের পাশাপাশি অধিনায়ক বিরাট কোহলীকেও ধরে রেখেছে আরসিবি। যদিও দলের স্বার্থে ২ কোটি টাকা বেতন কমিয়েছেন তিনি।

খুশি সিরাজ।

খুশি সিরাজ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২১ ১২:৪১
Share: Save:

আইপিএল থেকেই তাঁর উত্থান। ধীরে ধীরে ভারতীয় দলে প্রবেশ এবং সব ধরনের ফরম্যাটে খেলে ফেলা। আগামী দিনের জন্যে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (আরসিবি) তাঁকে ধরে রাখায় মুগ্ধ মহম্মদ সিরাজ। এক ভিডিয়োয় কৃতজ্ঞতা প্রকাশ করেছেন দলের প্রতি।

সিরাজ বলেছেন, “আমাকে ধরে রাখার জন্য এবং আমার প্রতি আস্থা এবং বিশ্বাস দেখানোর জন্য আরসিবি পরিবারকে অনেক ধন্যবাদ। আমি সত্যিই সম্মানিত। আরসিবি সমর্থকদের প্রতি আমার বার্তা— আমাদের সমর্থন করতে থাকুন এবং ভাল থাকুন।”

আরসিবি-র প্রতি একই ভাবে কৃতজ্ঞ গ্লেন ম্যাক্সওয়েলও। দীর্ঘ দিন পরে কোনও আইপিএল দলের হয়ে খেলে সাফল্য পেলেন তিনি। গত মরসুমে দুর্দান্ত খেলেছেন। ম্যাক্সওয়েল বলেছেন, “আমাকে ধরে রাখার জন্য অনেক ধন্যবাদ। আশা করি আগামী বছরে আরও দু’ধাপ এগিয়ে খেতাব জিতে নেব আমরা। আশা করি লাল-কালো জার্সিতে সমর্থকরা আবার আমাদের প্রতি একই ভালবাসা দেখাবেন।”

সিরাজ এবং ম্যাক্সওয়েলের পাশাপাশি অধিনায়ক বিরাট কোহলীকেও ধরে রেখেছে আরসিবি। যদিও দলের স্বার্থে ২ কোটি টাকা বেতন কমিয়েছেন তিনি। যুজবেন্দ্র চহালের মতো সফল বোলারকে ছেড়ে দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.