Advertisement
১১ মে ২০২৪
Anushka Sharma

Anushka Sharma: ‘চাকদহ এক্সপ্রেসের’ শ্যুটিংয়ের ভিডিয়ো প্রকাশ্যে, নজর কাড়লেন ঝুলন-রূপী অনুষ্কা

আগামী বছরেই হয়তো মুক্তি পেতে চলেছে চাকদহ এক্সপ্রেস। সিনেমার শ্যুটিংয়ের ভিডিয়ো প্রকাশ করলেন অনুষ্কা শর্মা।

ঝুলনের বায়োপিকে অভিনয় করছেন অনুষ্কা।

ঝুলনের বায়োপিকে অভিনয় করছেন অনুষ্কা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ২০:২৯
Share: Save:

সব ঠিক থাকলে হয়তো আগামী বছরেই মুক্তি পেতে চলেছে ‘চাকদহ এক্সপ্রেস’, যে সিনেমা তৈরি হয়েছে ঝুলন গোস্বামীর জীবন নিয়ে। সেই সিনেমার শ্যুটিংয়ের কিছু অংশ নেটমাধ্যমে প্রকাশ করলেন অনুষ্কা শর্মা। ঝুলনের জীবনীচিত্রে নামভূমিকায় অভিনয় করছেন অনুষ্কা। সেই সিনেমার কিছু অংশ তুলে ধরেছেন তিনি।

অনুষ্কার পোস্ট করা ভিডিয়োয় দেখা যাচ্ছে তিনি চিত্রনাট্য পড়ছেন। সেটে এবং মাঠে তাঁর শ্যুটিংয়ের দৃশ্য, সতীর্থদের সঙ্গে নাচ এবং কঠোর অনুশীলনের দৃশ্যও উঠে এসেছে। পটভূমিকায় ছবি পরিচালক প্রসিত রায় সিনেমা সম্পর্কে বেশ কিছু তথ্য দিয়েছেন। বিরাট-ঘরনী এই ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। বিরাট কোহলী এবং ঝুলন, দু’জনেই হৃদয়ের ইমোজি দিয়েছেন ভিডিয়োয়।

দীর্ঘ দিন কোনও সিনেমা করেননি অনুষ্কা। শেষ বার শাহরুখ খান এবং ক্যাটরিনা কইফের সঙ্গে ‘জিরো’ সিনেমা মুক্তি পায় প্রেক্ষাগৃহে। তার পর ‘বুলবুল’ মুক্তি পায় ওটিটি-তে। তার পরে মাতৃত্বের কারণে সিনেমা থেকে অনেকটাই দূরে সরে যান। কোহলী এখন বিদেশ সফরে গেলেই দেখা যায় অনুষ্কাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anushka Sharma Jhulan Goswami Virat Kohli biopic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE