Advertisement
২০ এপ্রিল ২০২৪
Sheikh Mujibur Rahman

AR Rahman: মুজিবের শতবর্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের অনুষ্ঠানে মঙ্গলবার গাইবেন এআর রহমান

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ পালন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। তাদের এই অুষ্ঠানে মঙ্গলবার গাইবেন এআর রহমান। সঙ্গে থাকবেন বাংলাদেশের শিল্পী মোমতাজ বেগম ও মাইলস ব্যান্ড।

এআর রহমান।

এআর রহমান। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২২ ২৩:৪২
Share: Save:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবর্ষ পালন করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাদের এই অুষ্ঠানে মঙ্গলবার গাইবেন এআর রহমান। সঙ্গে থাকবেন বাংলাদেশের শিল্পী মোমতাজ বেগম ও মাইলস ব্যান্ড।

বিসিবি আয়োজিত এই অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘এআর রহমান কনসার্ট’। বিসিবি-র সিইও নিজামুদ্দিন চৌধুরি বলেন, ‘‘মোমতাজ বেগম এবং মাইলসের অনুষ্ঠান থাকবে শুরুতে। তার পর এআর রহমানের অনুষ্ঠান।’’ সংস্থার ডিরেক্টর ইসমাইল হায়দার মল্লিক বলেন, সন্ধ্যা ৭টা থেকে রাত ১০টা পর্যন্ত রহমানের অনুষ্ঠান। তিনি প্রায় ৩৫টি গান গাইবেন।

২০২০ সালের মার্চে এই অনুষ্ঠান হওয়ার কথা ছিল। এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যে দু’টি টি-টোয়েন্টি ম্যাচও হওয়ার কথা ছিল। সেখানে বিরাট কোহলী, লোকেশ রাহুল, ক্রিস গেল, ফ্যাফ ডুপ্লেসির খেলার কথা ছিল। কিন্তু করোনার জন্য তখন এই অনুষ্ঠান করা যায়নি। দু’বছর পরে এই অনুষ্ঠান হলেও তাতে শুধু গানই থাকছে। বিসিবি জানিয়েছে, ক্রিকেটাররা আইপিএল এবং বিভিন্ন জাতীয় দলের হয়ে খেলতে ব্যস্ত থাকায় ম্যাচ দু’টি এখন করা সম্ভব হয়নি। পরে কোনও সময় তা হবে।

মিরপুরের শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও থাকতে পারেন। ১৪ হাজার থেকে ১৫ হাজার দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE