Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Ishan Kishan

Asia Cup 2022: এশিয়া কাপের দল থেকে বাদ পড়ে আবার নির্বাচকদের নিয়ে মুখ খুললেন ঈশান কিশন

আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার হয়েও এশিয়া কাপের দলে সুযোগ পাননি ঈশান কিশন। বাদ পড়ার পর ফের মুখ খুললেন তিনি।

ঈশান কিশন।

ঈশান কিশন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২২ ১৫:০২
Share: Save:

আইপিএলের সবচেয়ে দামি ক্রিকেটার হয়েও এশিয়া কাপের দলে সুযোগ পাননি ঈশান কিশন। শেষ বার টি-টোয়েন্টি ফরম্যাটে নেমেছিলেন ওয়েস্ট ইন্ডিজ সফরে। ১৩ বলে মাত্র ১১ রান করেন। তবে এ বছর টি-টোয়েন্টি ফরম্যাটে ভারতীয়দের মধ্যে রানের তালিকায় তিনি দ্বিতীয় স্থানে। তিনটি অর্ধশতরান-সহ মোট ৪৩০ রান করেছেন। তবু এশিয়া কাপের দলে ঠাঁই হয়নি।

ভেঙে পড়ছেন না কিশন। জানিয়েছেন, কঠোর পরিশ্রম করে দলে ফিরে আসার চেষ্টা করবেন। এশিয়া কাপ থেকে বাদ পড়ার পরেই একটি ইঙ্গিতপূর্ণ টুইট করে কটাক্ষ করেন নির্বাচকদের। তার পরে প্রথম বার কোথাও মুখ খুলেছেন কিশন।

সংবাদ সংস্থাকে এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “নির্বাচকরা যা করেছেন তা ঠিক। কাকে কোথায় সুযোগ দিতে হবে তা নিয়ে দল নির্বাচনের আগে অনেক ভাবনাচিন্তা করেছেন। আমি বাদ পড়ার ব্যাপারটাকে ইতিবাচক হিসাবেই দেখছি। নির্বাচিত না হওয়ায় কঠোর পরিশ্রম এবং আরও বেশি রান করার সুযোগ রয়েছে আমার কাছে। যে দিন নির্বাচকরা আমাকে দেখে আত্মবিশ্বাস পাবেন, সে দিন নিশ্চয়ই ওরা আমাকে দলে নেবেন।”

আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে ভাল ছন্দে ছিলেন কিশন। তিনটি অর্ধশতরান-সহ ১৪ ম্যাচে ৪১৮ রান করেছিলেন। ওপেনিং ছাড়া অন্য কোনও জায়গায় তাঁকে খেলানো কঠিন। কেএল রাহুল চোট সারিয়ে ফেরায় তিনিই রোহিত শর্মার সঙ্গে ওপেন করবেন। ভারতের হাতে সূর্যকুমার যাদবের মতো বিকল্প রয়েছে। ফলে কিশনের দলে জায়গা পাওয়া এমনিতেই কঠিন ছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE