Advertisement
০২ অক্টোবর ২০২৩
Rahul Dravid

Asia Cup 2022: ভারতীয় দলে কোচরাও বিশ্রাম পায়, অবাক পাকিস্তানের প্রাক্তন ব্যাটার

ভারতীয় দলের মূল শক্তি খুঁজে বার করলেন সলমন বাট। তিনি অবাক রাহুল দ্রাবিড়ের বিশ্রাম পাওয়া দেখে।

জিম্বাবোয়ে সফরে যাচ্ছেন না কোচ দ্রাবিড়।

জিম্বাবোয়ে সফরে যাচ্ছেন না কোচ দ্রাবিড়। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ১৫:২৩
Share: Save:

ভারতীয় দলের একাধিক ক্রিকেটার বিশ্রাম পাচ্ছেন। রোহিত শর্মা, বিরাট কোহলীদের মতো সিনিয়ররা না খেললেও সিরিজ জিতছে তারা। জিম্বাবোয়ের বিরুদ্ধে বিশ্রামে কোচ রাহুল দ্রাবিড়ও। এতেই অবাক পাকিস্তানের সলমন বাট।

সামনেই এশিয়া কাপ। সেই প্রতিযোগিতার আগে ভারতীয় দলের মূল শক্তি তাদের বেঞ্চ। এমনটাই মনে করছেন সলমন। তিনি বলেন, “ক্রিকেটারদের ঘুরিয়ে-ফিরিয়ে খেলানোর পরিকল্পনা বেছে নিয়েছে ভারতীয় দল। সিনিয়র ক্রিকেটাররা বিশ্রাম পাচ্ছে, তরুণরা খেলার সুযোগ পাচ্ছে, দলে ক্রমাগত বদল হচ্ছে। দলের ভারসাম্যে বদল ঘটছে। এটা কখনও কখনও মুশকিল হতে পারে। কিন্তু এর ফলে ভারতের বেঞ্চ শক্তিশালী হচ্ছে।”

ভারতীয় দলের কোচও বিশ্রাম পাচ্ছেন। এটাই বিরাট সুবিধা বলে মনে করছেন সলমন। তিনি বলেন, “জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির কর্মীদেরও এগিয়ে দিচ্ছে তারা। জিম্বাবোয়েতে ভিভিএস লক্ষ্মণ কোচ হিসাবে যাচ্ছে। রাহুল দ্রাবিড় বিশ্রাম পাবে। এটা দুর্দান্ত। ভারতীয় দলের সঙ্গে একাধিক মানুষ যুক্ত হচ্ছে।”

১৮ অগস্ট থেকে শুরু ভারতের জিম্বাবোয়ে সফর। তিনটি এক দিনের ম্যাচ খেলবে তারা। এই সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেবেন লোকেশ রাহুল। বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলী, রোহিত শর্মাদের। এশিয়া কাপে ফিরবেন তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE