Advertisement
০৫ মে ২০২৪
Urvashi Rautela

Asia Cup 2022: গ্যালারিতে উর্বশী, পাক ম্যাচে মাঠেই নামা হল না পন্থের!

এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচে গ্যালারিতে দেখা যায় উর্বশীকে। ঘটনাচক্রে ভারতীয় দলে থাকলেও প্রথম একাদশে সুযোগ পাননি ঋষভ পন্থ।

উর্বশী রওতেলা ও ঋষভ পন্থ।

উর্বশী রওতেলা ও ঋষভ পন্থ। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ অগস্ট ২০২২ ১১:২৩
Share: Save:

নিজেই জানিয়েছিলেন, ক্রিকেট দেখেন না। সচিন তেন্ডুলকর ও বিরাট কোহলী ছাড়া কোনও ক্রিকেটারকে চেনেন না। সেই উর্বশী রওতেলা পৌঁছে গেলেন দুবাই। এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচে গ্যালারিতে দেখা গেল তাঁকে।

উল্লেখ্য, গত কয়েক দিনে ঋষভ পন্থের সঙ্গে নেটমাধ্যমে উর্বশীর বাগ্‌যুদ্ধ খবরে এসেছে। সেই পন্থদের খেলা দেখতেই অভিনেত্রী গেলেন মাঠে। ঘটনাচক্রে, পাকিস্তানের বিরুদ্ধে পন্থ ভারতের প্রথম একাদশে সুযোগ পাননি। তাঁর বদলে খেলানো হয় দীনেশ কার্তিককে।

দুবাইয়ে যখন ভারত ব্যাট করছে তখন টেলিভিশনের ক্যামেরা তাক করে উর্বশীর দিকে। দেখা যায় হাতে ভারতের জাতীয় পতাকা নিয়ে বসে তিনি। মুখে হাসি। রবীন্দ্র জাডেজা বা হার্দিক পাণ্ড্য চার-ছয় মারলে উচ্ছ্বাস করতেও দেখা যায় তাঁকে। মাঠে থাকার ভিডিয়ো নিজের নেটমাধ্যমেও প্রকাশ করেছেন উর্বশী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পন্থের নাম না করে কয়েক বছর আগের একটি ঘটনার কথা তুলে আনেন বলিউড অভিনেত্রী। উর্বশী জানান, আরপি নামে এক ব্যক্তি তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বইয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী নাম না করলেও নেটমাধ্যমে ঋষভ পন্থকে সেই ব্যক্তি ভেবে নিয়ে আলোচনা শুরু হয়।

চুপ করে থাকেননি পন্থ। ভারতীয় উইকেটরক্ষক ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছিলেন। যদিও পরে সেটি মুছে দেন। পন্থ লিখেছিলেন, ‘জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকারে কত মিথ্যা কথা বলে। দেখে অবাক লাগে। নাম এবং খ্যাতির জন্য মানুষ কত তৃষ্ণার্ত। ঈশ্বর ওদের মঙ্গল করুন। আমার পিছন ছেড়ে দাও বোন। মিথ্যা বলার একটা সীমা থাকে।’

পাল্টা দেন উর্বশী। কটাক্ষ করে পন্থকে বলেন, ‘ছোটু ভাইয়া! ব্যাট-বল খেলো’। এখানেই থেমে থাকেনি বিষয়টি। নেটমাধ্যমে উর্বশীর নাম না করেই এই কটাক্ষের জবাব দেন পন্থ। একটি ‘দার্শনিক’ উক্তি ব্যবহার করেন। উক্তিটি হল, ‘যা আপনার নিয়ন্ত্রণে নেই, তা নিয়ে ভাববেন না।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE