Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

Virat Kohli: এশিয়া কাপে কি রানে ফিরতে পারবেন কোহলী? উত্তর দিলেন সৌরভ

প্রায় তিন বছর কোনও শতরান নেই কোহলীর ব্যাটে। ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবোয়ে সফরে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে।

কোহলীকে নিয়ে মুখ খুললেন সৌরভ

কোহলীকে নিয়ে মুখ খুললেন সৌরভ ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২২ ২২:৪৯
Share: Save:

আগামী ২৮ অগস্ট পাকিস্তানের বিরুদ্ধে এশিয়া কাপের অভিযান শুরু করছে ভারত। সেই প্রতিযোগিতাতেই ছন্দে ফিরবেন বিরাট কোহলী। আশাবাদী সৌরভ গঙ্গোপাধ্যায়। ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি জানিয়েছেন, কোহলীর রানে ফেরা সময়ের অপেক্ষা।

প্রায় তিন বছর কোনও শতরান নেই কোহলীর ব্যাটে। ইংল্যান্ড সফর থেকে ভারতীয় দল দেশে ফেরার পর আর ক্রিকেট খেলেননি কোহলী। ওয়েস্ট ইন্ডিজ এবং জিম্বাবোয়ে সফরে বিশ্রাম দেওয়া হয়েছে তাঁকে। রান না পাওয়া সত্ত্বেও ঘন ঘন বিশ্রাম দেওয়া নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই। তবে সৌরভ এ সব নিয়ে মাথা ঘামাচ্ছেন না।

এক ওয়েবসাইটে তিনি বলেছেন, “ও ভাল করে অনুশীলন শুরু করেছে। এর পর বেশি ম্যাচ খেলুক। কোহলী বড় মাপের ক্রিকেটার এবং অনেক রান করেছে। আশা করি এশিয়া কাপেই ওর প্রত্যাবর্তন হবে। অনেক দিন ধরেই শতরান করতে পারছে না। এশিয়া কাপে ছন্দ ফিরুক এটাই চাই।”

এশিয়া কাপে কোহলীর গড় ৬০-এর উপরে। প্রতিযোগিতার ইতিহাসে সবচেয়ে বেশি রানও রয়েছে তাঁর। কোহলী এ বার সেই রান সংখ্যা আরও বাড়িয়ে নিতে পারবেন বলে আশাবাদী সৌরভ।

এ দিন তিনি উত্তর দিয়েছেন আইসিসি-র সভাপতি হওয়া নিয়েও। সৌরভ বলেছেন, “চার দিকে যা রটছে তা নেহাতই জল্পনা। কোনওটাই সঠিক খবর নয়। এত তাড়াতাড়ি এগুলো হয় না। পুরোটাই বিসিসিআই এবং সরকারের উপর নির্ভর করছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE