Advertisement
২৫ এপ্রিল ২০২৪
VVS Laxman

Rahul Dravid: রোহিতদের শিবিরে আচমকাই লক্ষ্মণ, জল্পনা আরও বাড়ল দ্রাবিড়কে নিয়ে

মঙ্গলবারই করোনায় আক্রান্ত হয়েছেন দ্রাবিড়। আপাতত দুবাইয়ে রোহিতদের দায়িত্বে রাখা হল লক্ষ্মণকেই।

লক্ষ্মণ গেলেন রোহিতদের শিবিরে, দ্রাবিড়কে নিয়ে অনিশ্চয়তা।

লক্ষ্মণ গেলেন রোহিতদের শিবিরে, দ্রাবিড়কে নিয়ে অনিশ্চয়তা। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৯:০২
Share: Save:

এশিয়া কাপের দলে যোগ দিলেন ভিভিএস লক্ষ্মণ। বোর্ডের তরফে জানিয়ে দেওয়া হল, প্রতিযোগিতায় আপাতত রোহিত শর্মাদের দায়িত্বে থাকবেন তিনি। ইতিমধ্যেই দুবাইয়ে শিবিরে যোগ দিয়েছেন লক্ষ্মণ। জিম্বাবোয়ে থেকে সরাসরি দুবাই গিয়েছেন তিনি। আদৌ এশিয়া কাপে রাহুল দ্রাবিড়কে ভারতের কোচ হিসাবে দেখা যাবে কি না, সেই নিয়ে জল্পনা আরও বাড়ল। যদিও বোর্ড জানিয়েছে, কোভিড পরীক্ষায় দ্রাবিড়ের ফল নেগেটিভ এলে তিনি এশিয়া কাপের দলে যোগ দেবেন।

জিম্বাবোয়ে সিরিজে অন্তর্বর্তিকালীন কোচ হিসাবে জাতীয় দলের সঙ্গে গিয়েছিলেন লক্ষ্মণ। সেখান থেকে দুবাই হয়ে দেশে ফেরার কথা ছিল। তবে কেএল রাহুল এবং দীপক হুডার সঙ্গে দুবাইয়েই থেকে গিয়েছেন তিনি। যদি দ্রাবিড়ের দ্বিতীয় কোভিড পরীক্ষার ফলও পজিটিভ আসে, তা হলে রবিবার পাকিস্তান ম্যাচে ভারপ্রাপ্ত কোচের ভূমিকায় লক্ষ্মণকেই দেখা যেতে পারে।

সূত্রের খবর, দ্রাবিড়ের পরিস্থিতি নিয়মিত নজরে রাখা হচ্ছে। যত দিন না তিনি শিবিরে যোগ দিচ্ছেন, তত দিন জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) প্রধান লক্ষ্মণই দায়িত্বে থাকবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE