Advertisement
১৯ জুন ২০২৪
Suresh Raina

Suresh Raina: ধোনির সঙ্গেই অবসর নেওয়া সতীর্থ কি আবার ক্রিকেটে ফিরছেন

দু’বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন তিনি। তবে সাম্প্রতিক ভিডিয়োয় ইঙ্গিত দিয়েছেন, আবার ক্রিকেটে ফিরতে পারেন।

মহেন্দ্র সিংহ ধোনির প্রাক্তন সতীর্থ ক্রিকেটে ফিরতে পারেন।

মহেন্দ্র সিংহ ধোনির প্রাক্তন সতীর্থ ক্রিকেটে ফিরতে পারেন। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৫:১১
Share: Save:

বছর দু’য়েক আগে স্বাধীনতা দিবসে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান মহেন্দ্র সিংহ ধোনি। ঠিক তার পরেই নেটমাধ্যমে পোস্ট করে অবসর নেন সুরেশ রায়নাও। ধোনি আইপিএলে খেলে চলেছেন। কিন্তু ক্রিকেটের মধ্যে নেই সুরেশ রায়না। তবে সাম্প্রতিক ভিডিয়োয় ইঙ্গিত দিয়েছেন, আবার হয়তো ক্রিকেটে ফিরতে চলেছেন তিনি।

২০১১ বিশ্বকাপজয়ী দলে ছিলেন রায়না। আইপিএলে চেন্নাই সুপার কিংসের হয়ে চুটিয়ে খেলেছেন। ২০২১ সালে দলকে ট্রফিও জেতান। তার পরেও দল ছেড়ে দেয় তাঁকে। সম্পর্কে অবনতির শুরু অবশ্য তার আগে থেকেই। ২০২০-তে করোনার কারণে আইপিএলে আমিরশাহিতে সরে যায়। সে দেশে গিয়েও নিরাপত্তার দোহাই দিয়ে আচমকা ফিরে আসেন রায়না। বিষয়টি ভাল ভাবে নেননি সিএসকে কর্তৃপক্ষ। তাঁরা ছাড়ার পর রায়নাকে এ বার কেউই নিতে আগ্রহ দেখায়নি।

সূত্রের খবর, ঘরোয়া ক্রিকেটে খেলতে পারেন রায়না। নিজের রাজ্য উত্তরপ্রদেশের হয়ে নামতে পারেন। ক্রিকেটকে ‘প্রথম প্রেম’ হিসাবে উল্লেখ করা রায়নার ভিডিয়োয় দেখা গিয়েছে, কোনও একটি ক্রিকেট ম্যাচে খেলছেন তিনি। পরিচিত কভার ড্রাইভ ছাড়াও ফ্লিক এবং ছয় মারতে দেখা গিয়েছে।

আইপিএলে ২০৫ ম্যাচে ৫৫২৮ রান করেছেন রায়না। সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় পঞ্চম স্থানে রয়েছেন তিনি। এ ছাড়া ভারতের হয়ে ১৮টি টেস্ট, ২২৬টি এক দিনের ম্যাচ এবং ৭৮টি টি-টোয়েন্টি খেলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suresh Raina CSK Chennai Super Kings MS Dhoni
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE