Advertisement
২৬ এপ্রিল ২০২৪
chris gayle

Chris Gayle: মুরলীধরন নয়, তিনিই সর্বকালের সেরা অফ-স্পিনার, দাবি ক্রিস গেলের

তর্কাতীত ভাবে মুরলীধরনই বিশ্বের সেরা অফ-স্পিনার। ক্রিস গেল দাবি করলেন, তিনি মুরলীর থেকেও ভাল।

ক্রিস গেলের অদ্ভুত দাবি।

ক্রিস গেলের অদ্ভুত দাবি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২২ ১৭:৫০
Share: Save:

ব্যাট হাতে তাঁর দাপট নিয়ে কোনও প্রশ্ন নেই। বল বাউন্ডারির বাইরে পাঠানোই তাঁর নেশা। মাঝেমাঝে অল্পস্বল্প বোলিংও করেন। তাই বলে তিনি মুথাইয়া মুরলীধরনের থেকেও ভাল বোলার? অবিশ্বাস্য শোনালেও এমনই দাবি করেছেন ওয়েস্ট ইন্ডিজের ওপেনার।

গেলকে প্রশ্ন করা হয়েছিল, তাঁর ইকনমি রেট সুনীল নারাইনের থেকেও ভাল। এ ব্যাপারে তিনি কী বলতে চান? হাসতে হাসতে ক্যারিবিয়ান ব্যাটারের উত্তর, “আসলে কী জানেন, আমার বোলিং অ্যাকশন খুব স্বাভাবিক। এমনিতেই আমায় বোলিং করতে হয়। আমিই সর্বকালের সেরা অফস্পিনার। মুথাইয়া মুরলীধরন এ ব্যাপারে কোনও লড়াইয়েই আসবে না। সেরা ইকনমি রেট আমার। তার ধারেকাছে নেই সুনীল নারাইন।” বলাই বাহুল্য, পুরোটাই মজার ছলে বলেছেন গেল।

ফেব্রুয়ারিতে বাংলাদেশ প্রিমিয়ার লিগ খেলে ফেরার পর আর ক্রিকেট খেলেননি। আইপিএলে কেউ তাঁকে কেনেনি। তবে নতুন ফরম্যাট ‘দ্য সিক্সটি’-তে গেল খেলতে চলেছেন সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টসের হয়ে। দীর্ঘ দিন না নামলেও টি-টোয়েন্টিতে এই মুহূর্তে সবচেয়ে বেশি রান তাঁরই। ৪৬৩টি টি-টোয়েন্টি ম্যাচে ১৪৫৬২ রান রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

chris gayle Muttiah Muralitharan THE 6IXTY
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE