Advertisement
০২ মে ২০২৪
Babar Azam

Asia Cup 2022: দুবাইয়ে দেখা কোহলী-বাবরের, কী কথা হল, জানালেন পাকিস্তানের কোচ

বৃহস্পতিবার অনুশীলনে দেখা হয়ে যায় বিরাট কোহলী এবং বাবর আজমের। কী কথা হল দুই ক্রিকেটারের?

অনুশীলনে দেখা বাবর, বিরাটের।

অনুশীলনে দেখা বাবর, বিরাটের। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ অগস্ট ২০২২ ১৯:৪৫
Share: Save:

রবিবার এশিয়া কাপে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে দু’দেশের মধ্যেই উত্তেজনা বাড়ছে। অথচ ক্রিকেটাররা অদ্ভুত ভাবে শান্ত। বৃহস্পতিবার অনুশীলনে গিয়ে দু’দেশের ক্রিকেটারদের দেখা হয়ে গেল। বিরাট কোহলী এবং বাবর আজমকে হাত মেলাতে দেখা গিয়েছে। দু’দেশের অন্যতম সেরা ব্যাটারের ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে। স্বাভাবিক ভাবেই লোকে উৎসুক, কী কথা হল দু’জনের মধ্যে?

সাংবাদিক বৈঠকে সাকলাইন মুস্তাকের উদ্দেশে ভেসে এসেছিল প্রশ্ন। পাকিস্তানের কোচ বলেছেন, “ভারত-পাকিস্তানের খেলা মানেই শুধু ক্রিকেট এবং বিনোদন নয়। এই ম্যাচ দু’দেশের মানুষকে কাছে আনে। এই ম্যাচ খেললে আবেগ চূড়ান্ত পর্যায়ে থাকে। আবার এই ম্যাচ মানবতার ব্যাপারে শিক্ষাও দিয়ে যায়। বাবর এবং বিরাটের ছবি সে ভাবেই দু’দেশের মানুষকে একটা বার্তা দিয়ে গেল।”

সাকলাইনের সংযোজন, “এই ম্যাচ বিনোদন। এই ম্যাচ হাড্ডাহাড্ডি লড়াই। ম্যাচের সময়ে যতই আবেগ বেশি থাকুক, দিনের শেষে এটা একটা খেলাই। দু’দেশের ক্রিকেটাররাই ভালবাসার বার্তা ছড়িয়ে দিতে এসেছে। তাই জন্যে ক্রিকেটাররা সুযোগ পেলেই একে অপরের সঙ্গে কথা বলে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE