Advertisement
২৭ এপ্রিল ২০২৪
T20 World Cup 2021

ICC: আইসিসি-র মাসের সেরা ক্রিকেটারের তালিকায় পাক, বাংলাদেশী ক্রিকেটার, নেই কোনও ভারতীয়

আইসিসি-র একটি স্বাধীন ভোটিং অ্যাকাডেমি ও বিশ্ব জুড়ে সমর্থকদের ভোটের মাধ্যমে এক জনকে বেছে নেওয়া হবে। আগামী সপ্তাহে সেই নাম ঘোষণা করা হবে।

তালিকায় জায়গা পেলেন না ভারতীয় ক্রিকেটাররা

তালিকায় জায়গা পেলেন না ভারতীয় ক্রিকেটাররা ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২১ ১৭:০৪
Share: Save:

আইসিসি-র মাসের সেরা ক্রিকেটারের তালিকায় রয়েছেন পাকিস্তানের বিধ্বংসী ব্যাটার আসিফ আলি, বাংলাদেশের অলরাউন্ডার শাকিব আল হাসান ও নামিবিয়ার অলরাউন্ডার ডেভিড ওয়েইসে। তালিকায় জায়গা হয়নি কোনও ভারতীয় ক্রিকেটারের।

আইসিসি-র তরফে অক্টোবর মাসের সেরা ক্রিকেটারের মনোনয়ন পেয়েছেন এই তিন ক্রিকেটার। চলতি টি২০ বিশ্বকাপে অন্তত দু’টি ম্যাচে পাকিস্তানের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন আসিফ। নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ দিকে ১২ বলে ২৭ রানের ইনিংস খেলেন তিনি। পরের ম্যাচে আফগানিস্তানের বিরুদ্ধে এক ওভারে চারটি ছক্কা মেরে ম্যাচ জেতান আসিফ।

বিশ্বকাপে সে রকম ছাপ ফেলতে না পারলেও অক্টোবরে ছ’টি টি২০ ম্যাচে ১৩১ রান করেছেন শাকিব। নিয়েছেন ১১টি উইকেট। ওয়েইসে নামিবিয়ার হয়ে আটটি ম্যাচে ১৬২ রান করেছেন ও সাত উইকেট নিয়েছেন। নেদারল্যান্ডসের বিরুদ্ধে তাঁর ম্যাচ জেতানো ৬৬ রানের ফলেই বিশ্বকাপের মূল পর্বে জায়গা করে নিতে পেরেছে নামিবিয়া।

আইসিসি-র একটি স্বাধীন ভোটিং অ্যাকাডেমি ও বিশ্ব জুড়ে সমর্থকদের ভোটের মাধ্যমে এই তিন জনের মধ্যে থেকে এক জনকে বেছে নেওয়া হবে। আগামী সপ্তাহে তাঁর নাম ঘোষণা করবে আইসিসি

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2021 ICC Shakib Al Hasan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE