Advertisement
০৪ মে ২০২৪
australia cricket

টি-টোয়েন্টি সিরিজ় অস্ট্রেলিয়ার পকেটে, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ৮ উইকেটে জিতলেন মিচেল মার্শেরা

টি-টোয়েন্টি সিরিজ় হেরে গেল দক্ষিণ আফ্রিকা। ৮ উইকেটে ম্যাচ জিতল অস্ট্রেলিয়া। ৩১ বল বাকি থাকতে ম্যাচ জেতালেন মার্শ। ৩৯ বলে ৭৯ রান করেন তিনি।

marsh

ম্যাচ জেতালেন মিচেল মার্শ। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৩ ১৮:৪০
Share: Save:

বল হাতে শন অ্যাবট এবং ব্যাট হাতে মিচেল মার্শের দাপটে ম্যাচ জিতল অস্ট্রেলিয়া। টি-টোয়েন্টি সিরিজ় হেরে গেল দক্ষিণ আফ্রিকা। ৮ উইকেটে ম্যাচ জিতল অস্ট্রেলিয়া। ৩১ বল বাকি থাকতে ম্যাচ জেতালেন মার্শ। ৩৯ বলে ৭৯ রান করেন তিনি।

প্রথম টি-টোয়েন্টিতে ১১১ রানে জেতার পর দ্বিতীয় ম্যাচেও দাপট দেখাল অস্ট্রেলিয়া। আগের ম্যাচে তনবির সঙ্ঘার জায়গায় অ্যাডাম জাম্পাকে দলে নেওয়া হয়েছিল। সুস্থ হয়ে দলে ফিরেছিলেন তিনি। স্পেন্সার জনসনের জায়গায় জেসন বেহরেনডর্ফকে দলে নেওয়া হয়েছিল। তাতে যদিও দলের খেলায় পরিবর্তন হয়নি। প্রথম ম্যাচের মতোই দাপট দেখান মার্শেরা।

দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয় অস্ট্রেলিয়া। দক্ষিণ আফ্রিকার টেম্বা বাভুমার ১৭ বলে ৩৫ রানে শুরুটা ভালই করেছিল তারা। কিন্তু তিনি আউট হতেই ভেঙে পড়ে প্রোটিয়াদের ব্যাটিং। ৩৬ রানে এক উইকেট থেকে হয়ে যায় ৪৬ রানে চার উইকেট। তার পরেও যে ২০ ওভারে ১৬৪ রান উঠেছে, সেটার পিছনে কৃতিত্ব রয়েছে ট্রিস্টিয়ান স্টাবস এবং এডেন মার্করাম।

সেই রান অস্ট্রেলিয়া তুলে নেয় সহজেই। ৩০ বলে ৬৬ রান করেন ম্যাট শর্ট। তিনি এবং মার্শ মিলে ১০০ রানের জুটি গড়েন। মার্শ ম্যাচ শেষে বলেন, “দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজ় জেতা কঠিন ছিল। আমি দলকে নিয়ে গর্বিত। বোলারেরাই আমাদের জিতিয়ে দিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

australia cricket South Africa T20 Match
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE