Advertisement
০৬ মে ২০২৪
ICC ODI World Cup 2023

১৪০ কোটি ভারতবাসীর কাছে ক্ষমা চাইলেন ওয়ার্নার, বিশ্বজয়ের পর কী হল অসি ব্যাটারের?

রবিবার বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৬ উইকেটে হারিয়ে দেয় অস্ট্রেলিয়া। সেই দলের ওপেনার ছিলেন ওয়ার্নার। তিনি সমাজমাধ্যমে পোস্ট করে ভারতীয় সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন।

David Warner

ডেভিড ওয়ার্নার। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১৬:৪৯
Share: Save:

ডেভিড ওয়ার্নার ক্ষমা চাইলেন ভারতীয় ক্রিকেট সমর্থকদের কাছে। রবিবার বিশ্বকাপের ফাইনালে ভারতকে ৬ উইকেটে হারিয়ে দেয় অস্ট্রেলিয়া। সেই দলের ওপেনার ছিলেন ওয়ার্নার। তিনি সমাজমাধ্যমে পোস্ট করে সমর্থকদের কাছে ক্ষমা চাইলেন।

রবিবার নরেন্দ্র মোদী স্টেডিয়ামে প্রায় এক লক্ষ মানুষ গিয়েছিলেন খেলা দেখতে। সব ভারতীয় সমর্থকের নজর ছিল বিশ্বকাপের ফাইনালের দিকে। এক সমর্থক সমাজমাধ্যমেই লিখেছিলেন যে, ওয়ার্নার তাঁদের হৃদয় ভেঙে দিয়েছেন। উত্তরে ওয়ার্নার লেখেন, “আমি ক্ষমা চাইছি। দুর্দান্ত একটা ম্যাচ খেললাম। খুব ভাল পরিবেশ ছিল। ভারত খুব ভাল একটা প্রতিযোগিতা আয়োজন করেছে। সকলকে ধন্যবাদ।” ওয়ার্নারের উত্তরের পর যদিও সেই সমর্থক নিজের পোস্ট মুছে দেন। ফলে ওয়ার্নারের পোস্টটিও মুছে যায়। ওয়ার্নার ১১টি ম্যাচে ৫৩৫ রান করেছেন এ বারের বিশ্বকাপে।

ভারত বিশ্বকাপের গ্রুপ পর্বে একটি ম্যাচও হারেনি। লিগ শীর্ষে থেকে সেমিফাইনালে উঠেছিল তারা। সেমিফাইনালে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধেও জিতেছিল ভারত। কিন্তু ফাইনালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে পারলেন না রোহিত শর্মারা। ভারতের জয়ের পথে বাধা হয়ে দাঁড়ান অস্ট্রেলিয়ার বোলারেরা। মাত্র ২৪০ রানে শেষ হয়ে যায় ভারত। সেই রান সহজেই তুলে নেয় ট্রেভিস হেড এবং মার্নাস লাবুশেন। ৪৩ ওভারে জয়ের রান তুলে নেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ICC ODI World Cup 2023 David Warner Australia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE