Advertisement
২৪ জুন ২০২৪
Glenn Maxwell

জলসায় গিয়ে মদ্যপান করে ভর্তি হাসপাতালে! বিশ্বজয়ী ক্রিকেটারের বিরুদ্ধে তদন্ত শুরু বোর্ডের

রাতভর পার্টি করেছিলেন। তার পরেই অ্যাম্বুলেন্সে চেপে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল গ্লেন ম্যাক্সওয়েলকে। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে সে দেশের বোর্ড।

cricket

গ্লেন ম্যাক্সওয়েল। ছবি: পিটিআই।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৪ ১৬:১৮
Share: Save:

রাতভর পার্টি করেছিলেন। তার পরেই অ্যাম্বুলেন্সে চেপে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল গ্লেন ম্যাক্সওয়েলকে। অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যমে এই খবর প্রকাশিত হয়েছে। গত সপ্তাহের ঘটনা হলেও প্রকাশ্যে এসেছে সোমবার। ঠিক কী কারণে ম্যাক্সওয়েলকে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল তা জানা যায়নি। শারীরিক অসুস্থতার কারণেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল বলে জানা গিয়েছে। তবে এই ঘটনাকে হালকা ভাবে নিচ্ছে না ক্রিকেট অস্ট্রেলিয়া। তারা তদন্ত শুরু করেছে বলে জানা গিয়েছে।

অস্ট্রেলিয়ার এক দৈনিকের খবর অনুযায়ী, অ্যাডিলেডের একটি কনসার্টে গিয়ে মদ্যপান করেছিলেন ম্যাক্সওয়েল। গভীর রাতে অ্যাম্বুল্যান্সে করে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। সেখানে বেশ কিছু ক্ষণ চিকিৎসা চলেছিল। তবে রাতে তিনি হাসপাতালে থাকেননি। ইতিমধ্যেই অনুশীলন শুরু করে দিয়েছেন বলে জানা গিয়েছে।

ওই প্রতিবেদন অনুযায়ী, অস্ট্রেলিয়া এবং ওয়েস্ট ইন্ডিজ়ের বাকি ক্রিকেটারেরাও সেই কনসার্টে আমন্ত্রিত ছিলেন। কিন্তু তাঁদের সঙ্গে যাননি ম্যাক্সওয়েল। একাই গিয়েছিলেন। সেখানে অস্ট্রেলিয়ার প্রাক্তন ক্রিকেটার ব্রেট লি-র ব্যান্ড ‘সিক্স অ্যান্ড আউট’-এর পারফর্ম করেছিল। তার পরেই রয়্যাল অ্যাডিলেড হাসপাতালে ভর্তি করা হয়েছিল ম্যাক্সওয়েলকে।

ক্রিকেট অস্ট্রেলিয়া এক বিবৃতিতে জানিয়েছে, ম্যাক্সওয়েলের সঙ্গে যে ঘটনা ঘটেছে, তা বোর্ড জানে। আরও তথ্য অনুসন্ধান করা হচ্ছে। তবে এক দিনের সিরিজ়‌ে বাদ দেওয়ার সঙ্গে এর কোনও সম্পর্ক নেই। বিবিএলের পারফরম্যান্সকে মাথায় রেখে এবং আগামী দিনের তারকা তুলে আনার কারণে রাখা হয়নি ম্যাক্সওয়েলকে। টি-টোয়েন্টি সিরিজ়ে তিনি ফিরতে পারেন বলে জানা গিয়েছে।

গত ১৫ জানুয়ারি শেষ প্রতিযোগিতামূলক ম্যাচ খেলেছিলেন ম্যাক্সওয়েল। কিছু দিন আগেই মেলবোর্ন স্টার্সের অধিনায়কের পদ ছেড়ে দেন। হোবার্ট হারিকেন্সের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Glenn Maxwell Cricket Australia Drinking
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE