Advertisement
০২ মে ২০২৪
Shakib Al Hasan

বিশ্বকাপে চোট পেয়ে হাসপাতালে শাকিব, হারের পর আরও খারাপ খবর বাংলাদেশ ক্রিকেটে

খারাপ খবর বাংলাদেশ ক্রিকেটে। নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন চোট পেয়েছেন দলের অধিনায়ক শাকিব আল হাসান। ম্যাচ শেষ হতেই হাসপাতালে নিয়ে যেতে হয়েছে তাঁকে।

Shakib al Hasan

শাকিব আল হাসান। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ২২:০৪
Share: Save:

নিউ জ়িল্যান্ডের কাছে হারের পরে আরও খারাপ খবর বাংলাদেশ ক্রিকেটে। ম্যাচ চলাকালীন চোট পেয়েছেন দলের অধিনায়ক শাকিব আল হাসান। ম্যাচ শেষ হতেই হাসপাতালে নিয়ে যেতে হয়েছে তাঁকে। ফলে ম্যাচ শেষে সঞ্চালকের সঙ্গে কথা বলতে আসতে পারেননি তিনি। সহ-অধিনায়ক নাজমুল হোসেন শান্ত সেই কাজ করেছেন।

নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে ব্যাট হাতে ৪০ রান করার পাশাপাশি ১০ ওভার বলও করেন শাকিব। ১০ ওভারে ৫৪ রান দিয়ে ১ উইকেট নেন তিনি। তবে নিউ জ়িল্যান্ডের ইনিংসের শেষ দিকে শাকিবকে মাঠে দেখা যায়নি। তখনই প্রশ্ন ওঠে, কোথায় গেলেন তিনি। ম্যাচ শেষে দেখা যায়, সঞ্চালকের সঙ্গে কথা বলতে আসছেন শান্ত। তখন স্পষ্ট হয়ে যায় যে কোনও সমস্যা হয়েছে বাংলাদেশের অধিনায়কের।

সঞ্চালক শান্তকে প্রশ্ন করেন যে শাকিব কেমন আছেন? জবাবে শান্ত বলেন, ‘‘ওকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে স্ক্যান হবে। তার পরেই সবটা বোঝা যাবে।’’ শান্তর কথা থেকে পরিষ্কার, চোট লেগেছে শাকিবের। কী ভাবে বা কোথায় শাকিবের চোট লেগেছে তা শান্ত স্পষ্ট করে না বললেও স্ক্যান হওয়ার অর্থ, চোট বড়। তাঁর স্ক্যানের কী রিপোর্ট আসে সে দিকেই এখন তাকিয়ে বাংলাদেশের সমর্থকেরা।

বিশ্বকাপের প্রথম ম্যাচে জয়ের পর টানা দু’ম্যাচ হেরেছে বাংলাদেশ। আগের ম্যাচে ইংল্যান্ডের কাছে হারের পর এই ম্যাচে নিউ জ়িল্যান্ডের কাছে হারতে হয়েছে তাদের। তামিম ইকবালকে বিশ্বকাপের দলে না নেওয়ায় এর আগে বিস্তর বিতর্ক হয়েছে। তার মধ্যে দলের ফল হতাশ করছে সমর্থকদের। এ বার তাতে যোগ হয়েছে শাকিবের চোট। সব মিলিয়ে বিশ্বকাপে ভাল অবস্থায় নেই বাংলাদেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE