Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bangladesh Cricket

জিমে শরীরচর্চা করতে গিয়ে হাঁটুতে ছয় সেলাই, গুরুতর চোট পেলেন বাংলাদেশের ক্রিকেটার

মুশফিকুরের চোটের ধরন কী, তা অবশ্য জানা যায়নি। তবে ছ’টি সেলাই পড়ায় চোট বেশ গুরুতর বলেই মনে করা হচ্ছে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের এক সূত্র সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সুস্থ হতে অন্তত ১৪ দিন লাগবে মুশফিকুরের।

জিম করতে গিয়ে চোট ক্রিকেটারের।

জিম করতে গিয়ে চোট ক্রিকেটারের। প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১২:৪২
Share: Save:

জিমে শরীরচর্চা করতে গিয়ে গুরুতর চোট পেলেন বাংলাদেশের ক্রিকেটার মুশফিকুর রহিম। শনিবার সকালেই ঘটনাটি ঘটেছে। মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে জিমন্যাশিয়ামে অনুশীলন করতে গিয়েছিলেন তিনি। আচমকাই বাঁ হাঁটুর নীচে চোট লাগে তাঁর। ছ’টি সেলাই করতে হয়েছে। হাসপাতাল থেকে বাড়ি ফিরে যান তিনি।

ঠিক কী ভাবে চোট পেলেন মুশফিকুর, তা অবশ্য জানা যায়নি। তবে ছ’টি সেলাই পড়ায় চোট গুরুতর বলেই মনে করা হচ্ছে। বাংলাদেশ বোর্ডের এক সূত্র জানিয়েছেন, সুস্থ হতে অন্তত ১৪ দিন লাগবে মুশফিকুরের। এ বছর বাংলাদেশের জাতীয় ক্রিকেট লিগে খেলার সিদ্ধান্ত নিয়েছেন মুশফিকুর। আগামী ১০ অক্টোবর থেকে খেলা শুরু। তার আগে নিজেকে ফিট রাখতেই শরীরচর্চা করছিলেন তিনি। সেখানেই বিপত্তি হয়। তবে ১৪ দিনের মধ্যে সুস্থ হয়ে গেলে জাতীয় লিগের শুরু থেকে নেমে পড়তে কোনও অসুবিধা নেই তাঁর।

এশিয়া কাপ থেকে বিদায় নেওয়ার পরেই আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসর নেন মুশফিকুর। অস্ট্রেলিয়ায় টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ শুধু টি-টোয়েন্টিতেই ব্যস্ত থাকবে। ফলে এখনই দেশের হয়ে নামতে হবে না মুশফিকুরকে। নভেম্বরে দেশের মাটিতে ভারতের বিরুদ্ধে সিরিজ খেলবে বাংলাদেশ। সে সময় তাঁকে দরকার হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladesh Cricket Mushfiqur Rahim Gymnasium
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE