Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Legends Cricket League

ইডেন গার্ডেন্সে প্রদর্শনী ম্যাচে ওয়ার্ল্ড জায়ান্টসকে ছয় উইকেটে হারাল ইন্ডিয়া মহারাজাস

প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে আট উইকেটে ১৭০ তোলে জাক কালিসের জায়ান্টস। জবাবে আট বল বাকি থাকতে ছয় উইকেটে ম্যাচ জেতে বীরেন্দ্র সহবাগের মহারাজাস।

লেজেন্ডস ক্রিকেট লিগের প্রদর্শনী ম্যাচে জিতল ইন্ডিয়া মহারাজাস।

লেজেন্ডস ক্রিকেট লিগের প্রদর্শনী ম্যাচে জিতল ইন্ডিয়া মহারাজাস।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ২৩:৪৪
Share: Save:

ইডেনে গার্ডেন্সে লেজেন্ডস ক্রিকেট লিগের প্রদর্শনী ম্যাচে জিতল ইন্ডিয়া মহারাজাস। তন্ময় শ্রীবাস্তব এবং ইউসুফ পাঠানের অর্ধশতরানের সৌজন্যে জাক কালিসের নেতৃত্বাধীন ওয়ার্ল্ড জায়ান্টসকে ছয় উইকেটে হারাল তারা। প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে আট উইকেটে ১৭০ তোলে জায়ান্টস। জবাবে আট বল বাকি থাকতে ছয় উইকেটে ম্যাচ জেতে বীরেন্দ্র সহবাগের মহারাজাস।

প্রথমে ব্যাট করে শুরুটা ভালই হয়েছিল ওয়ার্ল্ড জায়ান্টসের। প্রথম উইকেটেই ৫০ রান উঠে যায়। আক্রমণাত্মক খেলছিলেন কেভিন ও’ব্রায়েন। উল্টো দিকে ছিলেন জিম্বাবোয়ের হ্যামিল্টন মাসাকাদজা। ব্যক্তিগত ১৮ রানে ফিরে যান মাসাকাদজা। ও’ব্রায়েন ৩১ বলে ৫২ রান করে আউট হন। তাঁর ইনিংসে রয়েছে ন’টি চার এবং একটি ছয়। জায়ান্টসের অধিনায়ক জাক কালিস ১২ রানে আউট হন।

স্কোরবোর্ডে বড় রান ওঠে দীনেশ রামদিনের সৌজন্যে। তিনি ২৯ বলে ৪২ রানে অপরাজিত থাকেন। পাঁচটি চার এবং একটি ছয় মেরেছেন তিনি। যোগ্য সঙ্গত দেন থিসারা পেরেরা। তিনি ১৬ বলে ২৩ রান করেন। মহারাজাসের হয়ে দুর্দান্ত বল করেছেন পঙ্কজ সিংহ। তিনি ২৬ রানে পাঁচ উইকেট নেন। তার মধ্যে তিনটি উইকেট এসেছে শেষ ওভারে। একটি রানও তিনি শেষ ওভারে দেননি।

ব্যাট করতে নেমে শুরুতেই বীরেন্দ্র সহবাগকে হারায় মহারাজাস। ব্যক্তিগত চার রানে ফেরেন সহবাগ। আর এক ওপেনার পার্থিব পটেল ১৮ রানে ফেরেন। ১১ রানের বেশি করতে পারেননি মহম্মদ কাইফ। এই অবস্থায় জেতার জন্য কাউকে ধরে খেলার দরকার ছিল। সেই কাজটাই করেন তন্ময় শ্রীবাস্তব এবং ইউসুফ পাঠান। দু’জনে মিলে চতুর্থ উইকেটে ১০৩ রান যোগ করেন। খেলা যখন প্রায় শেষ দিকে, সেই সময় আচমকাই তুলে মারতে গিয়ে আউট হয়ে যান তন্ময়। তত ক্ষণে তাঁর অর্ধশতরান হয়ে গিয়েছে। ৩৯ বলে ৫৪ রানে আউট হন তিনি। মেরেছেন আটটি চার এবং একটি ছয়। ইউসুফ অপরাজিত থাকেন ৫০ রানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Legends Cricket League Eden Gardens
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE